• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: মে ২১, ২০১৯, ০১:১৯ পিএম
সর্বশেষ আপডেট : মে ২১, ২০১৯, ০১:২১ পিএম

সিথি সাহা ও এফএ প্রিতমের প্রথম

বিনোদন প্রতিবেদক
সিথি সাহা ও এফএ প্রিতমের প্রথম

‘আমি বুঝিনি বুঝিনি
কবে কখন তুমি
জেকে বসেছো মনে
আড়ালে আবডালে কবে আমার হলে
মায়া জাগালে প্রানে...’

এমনই শ্রুতি মধুর রোমান্টিক গানটির কথা লিখেছেন নবাগত গীতিকার অনিক বাসাক, সুর করেছেন এফএ প্রিতম ও সঙ্গীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহীন। এর মাধ্যমে প্রথম এক সঙ্গে নাটকের গানে কন্ঠ দিলেন সিথি সাহা ও এফএ প্রিতম।

সম্প্রতি ঢাকার মগবাজারে প্রোটিন স্টুডিতে গানটির রেকর্ডিং করা হয়েছে। ‘মায়া’ শিরোনামের গানটি ব্যবহৃত হবে বিইউ শুভর প্রধান সহকারী পরিচালক প্রতীক আহমেদের পরিচালনায় ঈদের বিশেষ নাটক ‘সেক্রিফাইসের গল্প’তে । নাটকটি প্রযোজনা করেছেন বাস এইচডি। 

সিথি সাহা ও এফএ প্রিতমের গাওয়া এই গানটি ‘সেক্রিফাইসের গল্প’ নাটকে প্রেম রোমান্সে মাতাবেন টিভি তারকা শাহরিয়ার নেওয়াজ জনি এবং তাসনিয়া ফারিন।  নাটকটি প্রচার হবে ঈদে এটিএন বাংলার বিশেষ অনুষ্ঠানমালায়। অন্যদিকে কাছাকাছি সময়ে গান-ভিডিওটি প্রকাশ হবে জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

এ প্রসঙ্গে সিথি সাহা বলেন, ‘খুব চমত্কার একটি গান করেছি। এফএ প্রিতমের সাথে প্রথম গান আমার। প্রিতম অসাধারণ গায়কী সুর ও ভালো করেন। ভালো লাগছে গানটি করে। গানটির কথা ও সুর অসাধারণ আমার খুব পছন্দ হয়েছে। আমার বিশ্বাস শ্রোতাদেরও ভালো লাগবে।’ 

এই গানটি প্রসঙ্গে এফএ প্রিতম বলেন, ‘এই প্রথমবার আমি আর সিথি সাহা নাটকের গান করলাম। অডিওতে গান করলেও এবারই প্রথম নাটকের গান করা হয়েছে। দারুণ একটা গান। খুব রোমান্টিক একটি গান। শ্রোতা-দর্শকদের  ভালো লাগবে গানটি শুনলে। আমার বিশ্বাস, এই গানটি সবার খুব ভালো লাগবে।’

এসজে 


 


 

Space for Advertisement