• ঢাকা
  • রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩০ ভাদ্র ১৪২৬
প্রকাশিত: মে ২১, ২০১৯, ০৪:৩১ পিএম
সর্বশেষ আপডেট : মে ২১, ২০১৯, ০৪:৩২ পিএম

মরণোত্তর সম্মাননায় চারজন

বিনোদন প্রতিবেদক
মরণোত্তর সম্মাননায় চারজন
রাজ্জাক, সালমান শাহ, সুবীর নন্দী ও বারী সিদ্দিকী

দেশীয় চলচ্চিত্রকে বিশ্ব দরবারে তুলে ধরতে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’। আগামী ১৩ জুলাই নিউ ইয়র্কের জ্যামাইকাতে অবস্থিত ইয়র্ক কলেজ মাঠে অনুষ্ঠিত হবে এ পুরস্কার অনুষ্ঠান। এবারের আসরে প্রয়াত বাংলা চলচ্চিত্র তারকা রাজ্জাক, সালমান শাহ, কন্ঠশিল্পী সুবীর নন্দী ও বারী সিদ্দিকীকে দেয়া হবে ‘মরণোত্তর’ সম্মাননা। তথ্যটি নিশ্চিত করেছেন অনুষ্ঠানের আয়োজক এবং বিএনএস লজিস্টিকসের চেয়ারম্যান আসগর হোসেন খান বাবু। 

তিনি বলেন, ‘আমাদের শোবিজ অঙ্গণের অনেক জনপ্রিয় তারকাকে হারিয়েছি আমরা। শুধু দেশে নয়, দেশের বাইরেও রয়েছে তাদের অগণিত ভক্ত। আমরা এবারের অনুষ্ঠানে রাজ্জাক, সালমান শাহ, কন্ঠশিল্পী সুবীর নন্দী ও বারী সিদ্দিকীকে ‘মরণোত্তর’ সম্মাননা প্রদানের সিদ্ধান্ত নিয়েছি।’

এছাড়া ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’-এর জন্য বাকি মনোনয়ন প্রাপ্তদের নাম ইতিমধ্যে ঘোষণা করা হয়েছে। জুরি বোর্ডের সদস্য হিসেবে আছেন দেলোয়ার জাহান ঝন্টু, শাহ আলম কিরণ, মুশফিকুর রহমান গুলজার, সাফি উদ্দিন সাফি, কবির বকুল এবং অপূর্ব রায়। আয়োজক কমিটি সূত্রে জানা যায়, এবার আজীবন সম্মাননার জন্য মনোনয়ন পেয়েছেন শাবানা এবং আলমগীর। এছাড়া ডিপজল, শাকিব খান, বুবলী, বাপ্পি, ইমন, নিরব, ববি, মাহি, গায়িকা দিনাত জাহান মুন্নী, ন্যান্সি, ইমরান, কনাসহ অনেকেই বিভিন্ন ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছেন। 

এবার অনুষ্ঠানে পারফরমেন্সে অংশ নিবেন প্রতীক হাসান, সাইমন সাদিক, মৌসুমী হামিদ, তমা মির্জা, অধরা খান, রাজ রিপা, দেবাশীষ বিশ্বাস, শান্তা জাহান, হৃদি  শেখ, লুইপাসহ অনেকেই। বাংলাদেশের বিএনএস লজিস্টিকস্ এবং আমেরিকার ব্যাকডিস ইনকরপোরেশন  যৌথভাবে এই অনুষ্ঠানটি আয়োজন করছে।

এসজে
 

Islami Bank