• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২২, ২০১৯, ০৪:২৮ পিএম
সর্বশেষ আপডেট : মে ২২, ২০১৯, ০৪:৩২ পিএম

সেলেনার সঙ্গে তিন গুণ বয়সীর বিয়ে

সেলেনার সঙ্গে তিন গুণ বয়সীর বিয়ে

ক্যারিয়ারের শুরু থেকেই গান গাওয়ার চেয়ে প্রেম-রোমান্স নিয়েই বেশি আলোচনায় ছিলেন সেলেনা গোমেজ। সমবয়সী জাস্টিন বিবারের সঙ্গে সেই প্রেম-রোমান্সের বিচ্ছেদ ঘটেছে অনেক আগেই।এবার সেলেনা ঘোষণা দিলেন বিয়ের। যাকে পছন্দ করেছেন তার বয়স সেলেনার চেয়ে তিনগুণ বেশি। তাদের প্রেম ও বিয়ে নিয়ে এখন টক অব দ্য কান।   

চলমান ৭২তম কান উৎসবে হাজির হয়েছেন সেলেনা গোমেজ। সঙ্গে ছিলেন ‘দ্য ডেড ডোন্ট ডাই’ চলচ্চিত্রের অভিনেতা ৬৮ বছর বয়সী বিল মুরে। মূলত চলচ্চিত্রের প্রচারণার জন্যই তারা হাজির হন সেখানে। তবে তাদের চলাফেরা ও চাহনিতে ছিল অন্যকিছু। লালগালিচায় হাতে হাত রেখে হাঁটার পাশাপাশি একে অপরকে চুমুও খেয়েছেন প্রকাশ্যে। বয়সের পার্থক্যের জন্য অনেকে সেটি এড়িয়ে গেলেও সেলেনা তাদের প্রেমের সত্যতা জানান।

গত ১৮ মে ইনস্টাগ্রামে নিজের বিয়ের ঘোষণা দিয়ে এই সেলেনা লিখেছেন- ‘এবারই প্রথম আমি কানে এলাম। পুরো টিমের সঙ্গে চলচ্চিত্রটির প্রদর্শনিতে অংশ নেওয়া ছিল বিশেষ কিছু। যাই হোক, আমি ও বিল মুরে বিয়ে করতে যাচ্ছি খুব শিগগিরই।’

সেলেনার এমন ঘোষণায় হলিউড, বলিউডসহ সারা বিশ্বে তাদের নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। অনেকে আবার এই অসমবয়সী প্রেম ও বিয়ের বিষয়টি মেনে নিতে পারছেন না। আবার অনেকে মনে করেন সেলেনা তার তিন গুণ বয়সী অভিনেতাকে বিয়ে করতে যাচ্ছেন মূলত সাবেক প্রেমিক জাস্টিন বিবারে সাথে অভিমান করে।

গত ১৪ মে রাত ৮টায় কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করেন অস্কারজয়ী স্প্যানিশ অভিনেতা হাভিয়ার বারদেম ও ফরাসি অভিনেত্রী-গায়িকা চার্লোট গেইন্সবুর্গ। অনুষ্ঠানের শুরু হয় সেলেনা গোমেজ ও বিল মুর অভিনীত ‘দ্য ডেড ডোন্ট ডাই’ চলচ্চিত্রের প্রদর্শনির মধ্য দিয়ে।

এদিকে বিল মুর সেলেনার সঙ্গে প্রেমের বিষয়ে এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি তাকে যতটা না পছন্দ করি, তারচেয়ে সে আমাকে বেশি পছন্দ করে। সেলেনা খুব সুন্দর ও উদার মনের। বলা যায়, আমি সবসময় এমন একজন পপ আইকনকে খুঁজতাম। এখন তাকে পেয়ে গেছি।’

এসজে