• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৪, ২০১৯, ১২:০৩ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৪, ২০১৯, ১২:১৮ পিএম

কান উৎসব শেষ: বাড়ির পথে ঐশ্বরিয়া

কান উৎসব শেষ: বাড়ির পথে ঐশ্বরিয়া

শেষ ৭২তম কান উৎসবের আসর। এ বছরের মতো ভাঙল মিলনমেলা। নিজেদের সৌন্দর্যে উৎসবের দিন-রাত উজ্জ্বল করে যে যার মতো করে বাড়ির পথে পা বাড়িয়েছেন। সেই তালিকায় রয়েছেন বলিউড তারকা ঐশ্বর্য রাই বচ্চন এবং মেয়ে আরাধ্য।
 

প্রথম দিন সোনালি মৎস্যকন্যা রূপে ঐশ্বরিয়া


মুম্বাই বিমানবন্দরে যখন মা-মেয়ে পা রাখলেন তখনও যেন উৎসবের রেশ কাটেনি তাদের পুরোপুরি। ঐশ্বরিয়ার পরনে কালো চিক ড্রেস। আরাধ্যার গায়ে মিষ্টি গোলাপি ফ্রক। এই নিয়ে ১৮বার কান উৎসবের লালগালিচা মাড়িয়েছেন ‘উৎসবের পাটরানি’ ঐশ্বরিয়া। মেয়ে আরাধ্যও জন্মের পর থেকেই মায়ের সঙ্গী। তবে এ বছর সে মায়ের যোগ্য মেয়ের মতোই পা মিলিয়েছে লালগালিচায়। মায়ের হাত ধরে তাল মিলিয়ে।

দ্বিতীয় দিন শ্বেতবসনায় ঐশ্বরিয়া

এবছরের উৎসবে দু’দিন দু’ধরনের সাজে সেজেছিলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া। প্রথমদিন তিনি জীবন্ত মৎস্যকন্যা জাঁ-লুই সাবাজির ফিস কাট ড্রেসে সাজেন। উজ্জ্বল হলুদরঙা পোশাকের ঔজ্জ্বল্য অনেকটাই বেড়েছিল সবুজের হালকা ছোঁয়ায়। এই সাজেই সেদিন লালগালিচায় আগুন ধরিয়েছিলেন অ্যাশ। হালকা মেকআপ আর অল্প গয়নায় ঐশ্বরিয়া যেন সেদিন রূপকথা রানি সেজেছেন। পাশে পোজ নেওয়া আরাধ্য তখন হলুদ পোশাকে সূর্যমুখি হয়ে যায়। মা-মেয়েকে ক্যামেরাবন্দি করতে সেদিন মুহূর্মুহূ ফ্ল্যাশ আছড়ে পড়েছিল তাদের ওপর।

মেয়ে আরাধ্যকে নিয়ে লালগালিচায় ঐশ্বরিয়া

পরের দিন ঐশ্বরিয়া সাজেন শ্বেতপরি। অশি স্টুডিওর তুল্লে অ্যান্ড ফেদার্স কালেকশনে হয়ে ওঠেন মোহময়ী। ঠোঁটে তার হালকা গোলাপি লিপস্টিকের আভা। চুল তুলে বাঁধা মাথার ওপর। সেদিন তিনি একাই আসর মাতিয়েছেন। ফ্রান্সের দক্ষিণ উপকূলে পা রেখেছিলেন সাদা জমিনে লাল স্ট্রাইপের ঝড় তোলা অফ শোল্ডার গাউনে। নীল নয়নের চাহনিতে ঢাকা পড়েছিল ওভারসাইজ সানগ্লাসে। পরের দিনই তিনি স্লিক অ্যান্ড ট্রেন্ডি ডেনিমের ডিজাইনার পোশাকে নিজেকে পাল্টে ফেলেন।

এসজে