• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৫, ২০১৯, ০২:১১ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৫, ২০১৯, ০২:১১ পিএম

ঈদ ধারাবাহিকে নুসরাত-পলাশ জুটি

ঈদ ধারাবাহিকে নুসরাত-পলাশ জুটি

আসন্ন ঈদের নাটকে জুটিবেঁধে অভিনয় করেছেন নুসরাত লিয়া ও মহসিন পলাশ। তাদের দেখা যাবে ঈদের জন্য নির্মিত ধারাবাহিক ‘সেরা ঘরজামাই’ নাটকে। এটি রচনা ও পরিচালনা করেছেন ফিরোজ আহমেদ। প্রচার হবে ঈদের দিন থেকে টানা পাঁচ দিন বাংলা টিভিতে।

নাটকে নুসরাত ও পলাশের চরিত্র প্রেমিক-প্রেমিকার। কিন্তু তাদের প্রেম মেনে নেয় না তাদের মা। তিনি মেয়ের জন্য ঘরজামাই খোঁজেন। সেজন্য গ্রামে মাইকিংও করেন। প্রতিযোগিতার মাধ্যমে বাছাই করবেন সেরা ঘরজামাই। এরমধ্যে অনেক কষ্টে পলাশ নুসরাতের সাথে দেখা করে। নুসরাত তাকে প্রতিযোগিতায় অংশ নিতে বলে। সেই সাথে কিছু টিপস দেয়। সেই মতো পলাশ তার মার সঙ্গে দেখা করে। এক সময় মা তাদের সম্পর্ক মেনে নিয়ে পলাশকেই ঘরজামাই করে রাখে।

‘সেরা ঘরজামাই’ নাটকের একটি দৃশ্যে পলাশ, নুসরাত, তমাল ও রোজ

এ প্রসঙ্গে নুসরাত লিয়া বলেন, ‘অনেক সুন্দর একটি গল্পের নাটকে কাজ করলাম। আমার চরিত্রটিও ছিল মজার। দর্শক সেরা ঘরজামাই নাটকের মধ্যে পুরোপুরি ঈদ আনন্দ উপভোগ করতে পারবেন। তাছাড়া আমার সহশিল্পী হিসেবে মহসিন পলাশ ভাই চমৎকার অভিনয় করেছেন। আমাদের জুটি হিসেবে এটিই প্রথম নাটক। আশা করি, সাফল্য লাভ করবো।’

‘সেরা ঘরজামাই’ নাটকের শুটিং হয়েছে ঢাকার আশপাশের এলাকায় গ্রামীণ পটভূমিতে। শুটিং শেষে এখন চলছে সম্পদনার কাজ। সেই সাথে বাংলা টিভিতে প্রচারিত হচ্ছে এর প্রমোশনাল। নুসরাত ও পলাশ ছাড়াও এই নাটকে অভিনয় করেছেন তমাল মাহবুব, সানজিদা রোজ, শবনম পারভীন, এলিন, এহসান, জান্নাত মনি প্রমুখ। নাটকটির চিত্রগ্রহণ করেছেন জুম্মন চৌধুরী এবং সম্পাদনা করছেন ফারুকী দরানী।

এসজে