• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯, ১৪ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ১১, ২০১৯, ০২:২০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১১, ২০১৯, ০২:২০ পিএম

অমিতাভের টুইটারে ‘পাকিস্তানকে ভালোবাসি’!

বিনোদন ডেস্ক
অমিতাভের টুইটারে ‘পাকিস্তানকে ভালোবাসি’!

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের টুইটারে পোস্টে লেখা ‘পাকিস্তানকে ভালোবাসি’। আবার প্রোপাইল পিকচারে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি। এভাবেই অমিতাভ বচ্চনের টুইটার একাউন্টটিতে ভারত বিরোধী পোস্ট দেয়া হয়। কিন্তু এর কিছুই নিয়ন্ত্রণে ছিল না অমিতাভের। কারণ গতকাল সোমবার (১০ জুন) রাতে তার একাউন্ট হ্যাক হয়। এটি করে তুরস্কের হ্যাকার গ্রুপ আয়িলদিজ টিম।
 
বিগ বি-র টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে বিভিন্ন পোস্ট করে তুরস্কের ওই হ্যাকার দল। প্রথম পোস্ট ছিল তুরস্কের ফুটবলারদের প্রতি আইসল্যান্ডের আচরণের নিন্দা জ্ঞাপন করে। তার পরের পোস্টে সরাসরি ভারত বিরোধী মন্তব্য। সেই টুইটে লেখা হয়, ‘ভারত এই রমজান মাসে মুসলিমদের উপর অত্যাচার করেছে। মোহাম্মদের বিরুদ্ধে অত্যাচার করা হচ্ছে। আমরা এর বিরুদ্ধে সবার সমর্থন চাই।’ এ ছাড়া পাকিস্তানের পতাকা, ইমরান খানকে ভালোবাসি এই ধরনের কথাও লেখা হয়।

এই ঘটনার পরই মুম্বাই পুলিশের কাছে অভিযোগ করেন বলিউড বাদশা। সংবাদমাধ্যমকেও নিজের টুইটার অ্যাকাউন্ট হ্যাকের খবর জানিয়ে দেন তিনি। এই ঘটনা নিয়ে মুম্বাই পুলিশের জনসংযোগ আধিকারিক সংবাদ মাধ্যমকে বলেন, ‘অমিতাভ বচ্চনের হ্যাক হয়ে যাওয়া টুইটার অ্যাকাউন্ট নিয়ে আমরা আমাদের ও মহারাষ্ট্রের সাইবার ইউনিটকে জানিয়েছি। তারা বিষয়টি নিয়ে তাদের কাজ চালিয়ে যাচ্ছে।’

এসজে 
 

Space for Advertisement