• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৮, ২০১৯, ০৪:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৮, ২০১৯, ০৪:৪৩ পিএম

নুসরাতের বিয়ের আসরে হেলিপ্যাড, প্রাইভেট বিচ… 

নুসরাতের বিয়ের আসরে হেলিপ্যাড, প্রাইভেট বিচ… 

ডেস্টিনেশন ওয়েডিং এই মুহূর্তে সেলিব্রেটিদের ট্রেন্ডিং। দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক তার হালের উদাহরণ। সেই পথেই এগিয়েছেন টালিগঞ্জের নায়িকা নুসরাত জাহানও।তুরস্কের বোদরুমে আগামীকাল বুধবার (১৯ জুন) নিখিল জৈনকে বিয়ে করতে চলেছেন নুসরাত। ইতিমধ্যেই পাত্র-পাত্রী পৌঁছে গেছেন বোদরুমে। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়রাও রয়েছেন।

বোদরুমে জলরাশির নিচের দূর্গ

বোদরুম তুরস্কে সমুদ্রের পাড়ের একটি শহর। দর্শনার্থীদের মূল আকর্ষণ বোদরুমের দুর্গ। গভীর জলরাশির নীচে একটি মিউজিয়াম আছে সেখানে। সেখানে বছরব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন  হয়ে থাকে। গ্রিক স্থাপত্যে ভরা এই শহরের সাধারণ মানুষের প্রধান পেশা ছিল সমুদ্রে মাছ ধরা। পরে ধীরে ধীরে ট্যুরিজমের জন্য বিখ্যাত হয়ে ওঠে এই শহর।

বোদরুম বিচ

 
বিয়ে এবং বাসরের জন্য ঠিক এমন একটি শহরকেই বেছে নেয় ভারতীয় বাংলা চলচ্চিত্রের নায়িকা নুসরাত জাহান ও তার হবু বর নিখিল জৈন। ভারতীয় সংবাদ মাধ্যমে জানা যায়, নুসরাত-নিখিলের বিবাহ বাসর সাজানো হবে ‘এনজে’ লোগো দিয়ে এই শহরের একটি পাঁচতারা হোটেলে। যেখানে সাতটি স্যুট এবং প্রায় ১৫০টি গেস্ট রুম রয়েছে বরাদ্দ রয়েছে তাদের জন্য। শোনা যায়, স্পা, জিম কর্নার, সুইমিং, বিলাসব্যসনের যাবতীয় সম্ভার থাকছে বোদরুমের ওই হোটেলে। রয়েছে প্রাইভেট বিচ এবং হেলিপ্যাডও। অতিথিদের সমুদ্রে ঘুরে বেড়ানোর জন্য আলাদা স্পিডবোটেরও ব্যবস্থা থাকছে। মোট কথা, বিমানবন্দর থেকে ওই হোটেলে পৌঁছে গেলে সে যেন এক বিচ্ছিন্ন জগৎ।

গতকাল সোমবার  নুসরাতের ছিল ইয়ট পার্টি। আজ মঙ্গলবার (১৮ জুন) মেহেন্দি ও সঙ্গীত উৎসব। আগামীকাল বুধবার বিয়ের দিন সকালেও হলদি রয়েছে। বিয়ের পরপরই রিসেপশন অনুষ্ঠান। শুধু এতেই শেষ নয়। ২০ জুন শুক্রবার হবে হোয়াইট ওয়েডিং। নিজ দেশে ভারতের পশ্চিমবঙ্গ ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল।

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ছবি শেয়ার করে নুসরাত লিখেছেন, ‘আমার মনের যে কী অবস্থা তা বোঝানোর জন্য কোনও ক্যাপশনের প্রয়োজন নেই। সব সময়ের মতো আমি এখনও আপনাদের আশীর্বাদ চাই।’ গত শুক্রবার তার কলকাতার বাড়িতে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। সে অনুষ্ঠানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদেছেন নুসরাত। সে ছবি আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

বিয়েতে নুসরাত পরবেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গা। নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন। একেকটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছে নিয়েছেন এই নায়িকা। ইয়ট পার্টিতে ছিল সামার ফাঙ্ক। নায়িকার মেহেন্দির থিম হলো বোহেমিয়ান। সেখানেও মানানসই ডিজাইনের পোশাক। সঙ্গীতের জন্য ইন্দো-ওয়ের্স্টান পোশাক বেছে নিয়েছেন নুসরাত। বিয়ের পর রাতের পার্টিতে নায়িকা আবার ফিরে যাবেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে। হোয়াইট ওয়েডিংয়ের জন্য নুসরাত বেছে নিয়েছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস।

প্রতিটি অনুষ্ঠানেই খাওয়া-দাওয়ার বিস্তারিত আয়োজন। বিয়ের দিন মেনুতে থাকছে স্থানীয় কুইজিন এবং ভারতীয় খাবার। বিয়ের পর ইউরোপের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন এই নব দম্পতি।

এসজে