• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২০, ২০১৯, ০১:২৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২০, ২০১৯, ০১:৫২ পিএম

বিয়ের প্রথম ছবি ভাইরাল

বিয়ের প্রথম ছবি ভাইরাল

‘টুওয়ার্ডস এ হ্যাপিলি এভার আফটার উইথ নিখিল জৈন’ বিয়ের প্রথম ছবি শেয়ার করে নিজের টুইটার ওয়ালে এমনটাই লিখলেন তৃণমূল সাংসদ ও টালিগঞ্জের চিত্রনায়িকা নুসরাত জাহান। ছবিটি মুহূর্তেই ভাইরাল হতে থাকে নেট দুনিয়ায়। ছবির নিচে অনেকেই লাইক, শেয়ার করার পাশাপাশি নানান মন্তব্য লিখেছেন। তাদের বেশিরভাগই নবদম্পতিকে দোয়া, ভালোবাসা ও অভিনন্দন জানিয়েছেন।

তুরস্কের বোদরুমে গতকাল বুধবার (১৯ জুন) রাতে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করলেন নুসরাত। টালিউড থেকে একমাত্র আমন্ত্রিত অতিথি ছিলেন নুসরাতের প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী। ডিজাইন করা লাল লেহেঙ্গা, মানানসই গয়না, ফুলের মালায় বিয়ের রাতে সেজেছিলেন নুসরাত। নিখিলের পরনে ছিল অফ হোয়াইট শেরওয়ানি। বলিউডে ডেস্টিনেশন ওয়েডিংয়ের চল রয়েছে অনেক আগে থেকেই। কিন্তু টালিউডে সম্ভবত এই প্রথম।

দেশে ফিরে আগামী ২৫ জুনের পর রেজিস্ট্রি বিয়ে সারবেন নুসরাত-নিখিল। একেকটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছে নিয়েছেন নায়িকা। ইয়ট পার্টিতে সামার ফাঙ্ক। মেহেন্দির থিম ছিল বোহেমিয়ান। সঙ্গীতের জন্য ইন্দো-ওয়ের্স্টান পোশাক বেছে নিয়েছেন নুসরাত। বিয়ের পর রাতের পার্টিতে নায়িকা ফিরে গিয়েছিলেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে। হোয়াইট ওয়েডিংয়ের জন্য নুসরাত বেছে নিয়েছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস।

প্রতিটি অনুষ্ঠানেই খাওয়া-দাওয়ার ব্যাপক আয়োজন হয়েছে। বিয়ের দিন মেনুতে ছিল স্থানীয় কুইজ়িন এবং ভারতীয় খাবার। শোনা যায়, বিয়ের পরে ইউরোপের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নব দম্পতি।

এসজে