• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুন ২০, ২০১৯, ০৫:৪২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২০, ২০১৯, ০৫:৪৩ পিএম

বিয়ে করলেন অভিনেতা তাসকিন

বিয়ে করলেন অভিনেতা তাসকিন

সম্প্রতি বিয়ে করলেন চলচ্চিত্র অভিনেতা তাসকিন রহমান। কনে জান্নাত ফেরদৌস চেরী। তিনি তার ফেসবুকে স্বামী তাসকিনের সঙ্গে বেশকিছু অন্তরঙ্গ ছবি আপলোড দিয়েছেন। অন্যদিকে তাসকিন তার ফেসবুক প্রোফাইলে রিলেশন স্ট্যাটাসে এড করেছেন গট ম্যারেড।

ফেসবুকে দেয়া আছে তাদের বিয়ের তারিখ ১০ জুন। কিন্তু তাসকিন বলছেন ১১ জুন তাদের আকদ হয়েছে নিকেতনের নিজ বাসায়। সেখানে উপস্থিত ছিলেন তার মা-বাবা, আত্মীয়-স্বজন এবং চেরীর পরিবারের লোকজন। তাসকিন বলেন, ‘আকদের পর আমরা এক সঙ্গেই আছি। অনেক ভালো সময় কাটছে আমাদের। আশা করছি, কিছুদিন পর আয়োজন করে বিয়ের রিসেপশন পার্টি দেবো। আমাদের নতুন জীবনের জন্যে সবাই দোয়া করবেন।’

স্ত্রী জান্নাত ফেরদৌস সম্পর্কে তাসকিন বলেন, ‘জান্নাত ফেরদৌস একজন চঞ্চলা ও মিষ্টি মেয়ে। একেবারে ছোট থেকে ও ইতালিতে বসবাস করছে। কিন্তু গত পাঁচ বছর ধরে বাংলাদেশে বসবাস করছে তার পরিবার। সে একজন সৌখিন মেকাপ আর্টিস্ট হলেও বিজ্ঞান নিয়ে পড়াশোনা করেছে।’ তাসকিন জানান, জান্নাত ফেরদৌসের সঙ্গে তার ৮ বছর ধরে পরিচয়। কিন্তু তাদের প্রেমের বয়স মাত্র আড়াই মাস। সেই প্রেম অবশেষে গত ১১ জুন পরিণয়ে রূপ নেয়।

উল্লেখ্য, তাসকিন রহমান চলচ্চিত্রে আসেন ‘ঢাকা অ্যাটার্ক’ এর মধ্যে দিয়ে। এরপর তার অভিনীত ‘সুলতান’, ‘যদি একদিন’, ‘বয়ফ্রেন্ড’ মুক্তি পেয়েছে। বর্তমানে তিনি কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করছেন। তার বাবা প্রখ্যাত সঙ্গীত পরিচালক আনিসুর রহমান তনু।

এসজে