• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২১, ২০১৯, ০৯:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২১, ২০১৯, ০৯:৪৪ পিএম

অভিনয় শিল্পী সংঘ নির্বাচন

সভাপতি শহীদুজ্জামান সেলিম ও সাধারন সম্পাদক আহসান হাবিব নাসিম

সভাপতি শহীদুজ্জামান সেলিম ও সাধারন সম্পাদক আহসান হাবিব নাসিম

 

শুক্রবার উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় সংগীত ও নৃত্যকলা ভবন মিলনায়তনে আজ সকাল ৯টা ১৫ মিনিট থেকে শুরু হয়। দুপুরে নামাজ ও খাবারের জন্য এক ঘণ্টার বিরতি দিয়ে ভোট গ্রহণ চলেছে বিকেল পাঁচটা পর্যন্ত। এতে ৩২৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছে শহীদুজ্জামান সেলিম এবং ৪২২ ভোট পেয়ে সাধারন সম্পাদক হয়েছেন আহসান হাবিব নাসিম।

এবার নির্বাচনে ২১টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫১ জন প্রার্থী। নির্বাচনের আগেই সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী লুৎফর রহমান জর্জ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। অভিনয়শিল্পী সংঘ থেকে জানানো হয়েছে, এবার অভিনয়শিল্পী সংঘের মোট ভোটার ৬০৬ জন।

সহ সভাপতি হয়েছেন আজাদ আবুল কালাম (৩৪৪), ইকবাল বাবু (২৭৪) ও তানিয়া আহমেদ (২৪৩)। যুগ্ম সাধারণ সম্পাদক রওনক হাসান (২৮৪) ও আনিসুর রহমান মিলন (২১৬)। অর্থ সম্পাদক - নুর-এ-আলম নয়ন (৩২২), দপ্তর সম্পাদক - শেখ মেরাজুল ইসলাম (১৭৭), অনুষ্ঠান সম্পাদক - রাশেদ মামুন অপু (২২৯), আইন ও কল্যান সম্পাদক - শামীমা ইসলাম তুষ্টি (২০২), প্রচার ও প্রকাশনা সম্পাদক - প্রাণ রায় (২৪২), তথ্য ও প্রযুক্তি সম্পাদক - সুজাত শিমুল (৩১০)।

এছাড়া কার্য নির্বাহি সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন - নাদিয়া আহমেদ (৩৬৩), সেলিম মাহবুব (৩৫৫), জাকিয়া বারী মম (২৭৩), বন্যা মির্জা (২৬৮), মুনিরা বেগম (২৪৩), শামস সুমন (২৩৮) ও রাজীব সালেহিন (২২৯)।

এসজে