• ঢাকা
  • শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: জুন ২৪, ২০১৯, ০৩:১০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৪, ২০১৯, ০৩:১০ পিএম

চার চলচ্চিত্র নিয়ে শাকিব খান

বিনোদন প্রতিবেদক
চার চলচ্চিত্র নিয়ে শাকিব খান

গত ঈদে মুক্তি পেয়ে ব্যবসাসফল হয়েছে শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’। সেই ধারাবাহিকতায় আরো চারটি চলচ্চিত্র প্রযোজনা ও অভিনয় করার ঘোষণা দিলেন তিনি। বছরব্যাপী ভিন্ন ভিন্ন সময়ে এই চলচ্চিত্রগুলো নির্মিত হবে। তবে কোনটিতে কার বিপরীতে শাকিব অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি বলে জানান তিনি।

শাকিব খান জানান, তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে ‘পাসওয়ার্ড-২’ নির্মাণ করবেন মালেক আফসারি, ‘বীর’ নির্মাণ করবেন কাজী হায়াৎ, ‘ফাইটার’ নির্মাণ করবেন বদিউল আলম খোকন এবং ‘প্রিয়তমা’ নির্মাণ করবেন হিমেল আশরাফ। যেহেতু ‘বীর’ চলচ্চিত্রের স্ক্রীপ্ট ও শিল্পী তালিকা চূড়ান্ত আছে এবং নির্মাতা কাজী হায়াৎও দেশে এসেছেন তাই খুব শিগগিরই এটির কাজ শুরু হয়ে যাবে।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘পাসওয়ার্ড চলচ্চিত্রটি মুক্তির পর দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছি। এখন চারটি চলচ্চিত্রের কাজ হাতে নিয়েছি। এরমধ্যে কিছুর চিত্রনাট্য লেখার কাজ শেষ আর কিছু চিত্রনাট্যের কাজ এখনো বাকি রয়েছে। এসব চলচ্চিত্র সময়োপযোগী ও ইন্টারন্যাশনাল মানের গল্পে নির্মিত হবে।’

তিনি বলেন, ‘বাংলাদেশের চলচ্চিত্র আমাকে শাকিব খান বানিয়েছে। সুসময়ে যখন আমি সব পেয়েছি চলচ্চিত্রের এই দুঃসময়ে আমি তাকে ছেড়ে যেতে পারি না। আজকে আমি চারটি চলচ্চিত্র প্রযোজনার ঘোষণা করছি। আমাকে দেখে আরো পাঁচজন হয়তো দশটা চলচ্চিত্র নির্মাণের ঘোষণা করবেন। আমি চাই, বাংলা চলচ্চিত্র আবারো ঘুরে দাঁড়াক।’

উল্লেখ্য, বর্তমানে জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাকিব খান। এতে তার বিপরীতে অভিনয় করছেন শবনম ইয়াসমীন বুবলী।

এসজে