• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৫, ২০১৯, ০৫:০৯ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৫, ২০১৯, ০৫:১৫ পিএম

‘সাহো’র অ্যাকশন দৃশ্যে খরচ ৯০ কোটি

‘সাহো’র অ্যাকশন দৃশ্যে খরচ ৯০ কোটি

দক্ষিণ ভারতের তারকা প্রভাস ‘বাহুবলী’ সিনেমাটি করে ইন্ড্রাষ্ট্রীতে নিজের অবস্থান জানান দিয়েছেন বেশ শক্ত করেই। সময়টাও বেশ ভালোই যাচ্ছে প্রভাসের। বাহুবলি ১ ও ২ সিনেমার ব্যবসায়িক সাফল্যের পর তার পরবর্তী সিনেমার জন্যে অধীর আগ্রহে আছেন ভক্তরা। বাহুবলীর পর 'সাহো' নামের একটি সিনেমাতে কাজ করেছেন প্রভাস। এতে তার বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন বলিউড তারকা শ্রদ্ধা কাপুর।
 
আর একটু বাস্তবধর্মী অ্যাকশন দেখাতে এক দৃশ্যেই ১৭টি গাড়ি, ৫টি ট্রাক ও একটি হেলিকপ্টার ভাঙ্গা হয়। আর এইসব স্টান্টের জন্য ব্যয় হয়েছে ৯০ কোটি টাকা! সম্প্রতি 'সাহো'র অ্যাকশন দৃশ্য নিয়ে এমনটাই জানালেন প্রভাস। সেই সাথে জানিয়েছেন এক চমকপ্রদ তথ্য। অ্যাকশনধর্মী সিনেমাটির অ্যাকশন দৃশ্য পরিচালনার জন্য হলিউডের অ্যাকশন এক্সপার্ট কেনি বেটসকে আনা হয়। আর তার ইচ্ছা অনুযায়ীই শুটিং করা হয় দুবাই ও রোমানিয়ায়।
 
'সাহো'তে শ্রদ্ধা কাপুর ছাড়াও রয়েছেন বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ, নীল নীতিন, মুরালি শর্মা এবং চাঙ্কি পান্ডে, মহেশ মাঞ্জরেকরের মতো অভিনেতারা। 'বাহুবলী' সুপার হিট হওয়ার পর আরও একবার বড় পর্দায় প্রভাসকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার ভক্তরা। এই সিনেমাটি পরিচালনা করেছেন সুজিত এবং প্রযোজনা করেছেন ভামসি ও প্রমোদ।

সিনেমাটি নিয়ে আশাবাদী প্রভাস নিজেও। জানিয়েছে এটি বাহুবলির চেয়েও বড় বাজেটের সিনেমা হতে যাচ্ছে।  ইতোমধ্যেই ‘সাহো’র টিজার প্রকাশ করা হয়েছে। আগামী ১৫ আগস্ট রুপালি পর্দায় মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির। 

এসজে