• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৬, ২০১৯, ১২:৪০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৬, ২০১৯, ১২:৪০ পিএম

এটিএমকে নিয়ে মেডিকেল বোর্ড গঠন

এটিএমকে নিয়ে মেডিকেল বোর্ড গঠন

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আছেন ঢাকাই চলচ্চিত্রের বর্ষিয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামান হাসপাতালের ভিআইপি ব্লকের দ্বিতীয় তলায় তার চিকিৎসা চলছে। সেখানে অধ্যাপক ড. আতিকুর রহমানের তত্ত্বাবধায়নে আছেন তিনি।

জানা যায়, ইতিমধ্যে এটিএম শামসুজ্জামানের চিকিৎসা ব্যবস্থা পর্যবেক্ষণ এবং পরবর্তী চিকিৎসাবিষয়ক একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। তারাই আজ বুধবার (২৬ জুন) সকাল ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে বোর্ড মিটিং করেন। এ প্রসঙ্গে এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল জামান জানান, ‘বোর্ড মিটিং শেষে হাসপাতালের ভিসি অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়াসহ চিকিৎসকরা আমার বাবাকে বেডে গিয়ে দেখে এসেছেন। তারা বলেছেন, তার অবস্থা এখন আগের চেয়ে যথেষ্ট ভালো। এখন কেস স্টাডি নিচ্ছেন। এরমধ্যে ডা. সামন্ত লাল সেন এসে বাবার অবস্থা দেখে গেছেন। আশা করছি, খুব শিগগিরই তিনি সুস্থ হয়ে যাবেন। তাকে বাসায় নিয়ে যেতে পারবো।’

গত ১৫ জুন পুরান ঢাকার আজগর আলী হাসপাতাল থেকে এটিএম শামসুজ্জামানকে বিএসএমএমইউতে আনা হয়। এর আগে গত ২৬ এপ্রিল বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। ওই দিন রাতেই তাকে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, এটিএম শামসুজ্জামান অভিনয়ে পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পান রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক। অভিনয়ের পাশাপাশি তিনি একজন প্রযোজক, চিত্রনাট্যকার এবং পরিচালক।

এসজে