• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: জুলাই ১০, ২০১৯, ০৩:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১০, ২০১৯, ০৩:৩৯ পিএম

শাকিব খানের ‘আগুনে’ সুন্দরী মিতু

বিনোদন প্রতিবেদক
শাকিব খানের ‘আগুনে’ সুন্দরী মিতু

চিত্রনায়ক শাকিব খান প্রযোজিত ‘আগুন’ চলচ্চিত্রে তার বিপরীতে নায়িকা হচ্ছেন জাহারা মিতু। ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন তিনি। প্রাথমিকভাবে এই চলচ্চিত্রের জন্য নায়িকা হিসেবে তাকেই বাছাই করা হয়েছে বলে জানা যায়।

সব কিছু ঠিক থাকলে ‘আগুন’ চলচ্চিত্রের মাধ্যমে শাকিব খানের নায়িকা হয়েই প্রথম বড়পর্দায় হাজির হবেন মিতু। এর আগে তিনি একাধিক মিউজিক ভিডিও, শর্টফিল্ম ও নাটকে অভিনয় করেছেন। উপস্থাপনাও করেছেন কয়েকটি টিভি অনুষ্ঠান। প্রযোজনা সূত্রে জানা যায়, ‘আগুন’ মূলত পুলিশ, সাংবাদিক এবং ভিলেনের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে। যেখানে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন মিতু। অন্যান্য চরিত্রে দেখা যাবে আমিন খান ও মৌসুমীকেও।

দেশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘আগুন’ পরিচালনা করবেন বদিউল আলম খোকন। চলচ্চিত্রটির কাহিনি রচনা করছেন কমল সরকার আর চিত্রনাট্য করছেন নির্মাতা খোকন নিজেই। আগামী ২১ জুলাই এফডিসিতে চলচ্চিত্রটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এ প্রসঙ্গে জাহারা মিতু বলেন, ‘আগুন সিনেমায় অভিনয়ের জন্য আমার সঙ্গে সবকিছু নিয়েই আলোচনা হয়েছে। নির্মাতা ও প্রযোজক আনুষ্ঠানিকভাবে শিগগিরই জানাবেন এ বিষয়ে। আমি এখন এর চেয়ে বেশি কিছু বলতে পারছি না।’

উল্লেখ্য, শাকিব খান ইতিপূর্বে একসঙ্গে চারটি নতুন চলচ্চিত্র প্রযোজনার ঘোষণা দেন। এরমধ্যে দুটিতে নায়িকা হিসেবে থাকবেন বুবলী। আর বাকি ২টির জন্য নায়িকা হবেন নতুন কেউ। তার একটির জন্যই প্রাথমিকভাবে নির্বাচিত হলেন জাহারা মিতু। এখন বাকি আরেকটি চলচ্চিত্র ‘বীর’ এর জন্য কাকে খুঁজে নেয় প্রযোজনা প্রতিষ্ঠান। 

এসজে