• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: জুলাই ১০, ২০১৯, ০৫:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১০, ২০১৯, ০৫:৫৯ পিএম

আসছে তৃতীয় কিস্তি ‘অ্যাঞ্জেল হ্যাজ ফলেন’

বিনোদন ডেস্ক
আসছে তৃতীয় কিস্তি ‘অ্যাঞ্জেল হ্যাজ ফলেন’

২০১৩ সালে হোয়াইট হাউজ নিয়ে নির্মিত ‘অলিম্পাস হ্যাজ ফলেন’ সিনেমাটি দারুণভাবে দর্শকপ্রিয়তা অর্জন করে। এর তিন বছর পর ২০১৬ সালে একই সিরিজের ‘লন্ডন হ্যাজ ফলেন’ মুক্তি পায়। সেটিও জনপ্রিয়তার ধারাবাহিকতা অব্যাহত রাখে।

দ্বিতীয় কিস্তির ঠিক তিন বছরের মাথায় আবারও দর্শকদের সামনে হাজির হচ্ছেন সিরিজের প্রধান দুই চরিত্র জেরার্ড বাটলার ও মর্গান ফ্রিম্যান।এবারের তৃতীয় কিস্তির নাম ‘অ্যাঞ্জেল হ্যাজ ফলেন’। সব ঠিক থাকলে আগামী ২৩ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে এটি। এবারের কিস্তিতে পরিচালক হিসেবে আছেন রিক রোমান ওয়াহ।

সম্প্রতি সিনেমাটির প্রথম অফিসিয়াল ট্রেলার উন্মুক্ত হয়েছে অনলাইন মাধ্যমে। যেটি দেখে আগাম অনুমান করা যায়, এবারের কিস্তিতেও থাকছে অ্যাকশন দৃশ্যে ভরপুর। এ সিরিজের সিনেমাগুলো মূলত অ্যাকশননির্ভর যেখানে সিক্রেট সার্ভিস এজেন্ট হিসেবে প্রেসিডেন্টের নিরাপত্তার বিষয়টি নিয়ে কাজ করেন জেরার্ড বাটলার। নিরাপত্তার এমন গুরুত্বপূর্ণ বিষয়টি নিয়ে চমকপ্রদ সব ঘটনা দেখানো হবে গল্পের মাধ্যমে।

এর আগের সিরিজের দুটি পর্বে সিক্রেট এজেন্ট হিসেবে প্রেসিডেন্টের বিশ্বস্ত হিসেবে মাইককে দেখানো হয়। তবে এবার প্রেসিডেন্টের নিরাপত্তা বা হামলার মূল নায়ক হিসেবে দেখানো হচ্ছে মাইক চরিত্রে থাকা জেরার্ডকে। ট্রেলার থেকে এটুকু বেশ স্পষ্ট বোঝা যায়।

নতুন এ সিনেমাটি নিয়ে দর্শকদের যেমন আগ্রহ তৈরি হয়েছে তাতে খুশি প্রযোজকও। ৭০ মিলিয়ন ডলারে তৈরি সিরিজের প্রথম সিনেমা ‘অলিম্পাস হ্যাজ ফলেন’ সারাবিশ্বে আয় করে ১৭০ মিলিয়ন ডলার। আর ৬০ মিলিয়ন ডলারে নির্মিত দ্বিতীয় সিনেমা ‘লন্ডন হ্যাজ ফলেন’ আয় করে ২০৬ মিলিয়ন ডলার। এবার তাই নতুন সিনেমা ‘অ্যাঞ্জেল হ্যাজ ফলেন’ নিয়ে আরও আশাবাদী হয়ে আছেন মূল অভিনেতা ও প্রযোজক জেরার্ড বাটলার।

এসজে
 

Islami Bank