• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
প্রকাশিত: জুলাই ১১, ২০১৯, ১২:১১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১১, ২০১৯, ১২:৩৭ পিএম

বিয়ে করলেন লাক্স তারকা ঈশানা 

বিনোদন প্রতিবেদক
বিয়ে করলেন লাক্স তারকা ঈশানা 
মৌনিতা খান ঈশানা ও স্বামী সারিফ চৌধুরী

বিয়ে করলেন লাক্স তারকা, অভিনেত্রী ও মডেল মৌনিতা খান ঈশানা। বর অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরী। গতকাল বুধবার (১০ জুলাই) আসরের নামাজের পর রাজধানীর গুলশানের আজাদ মসজিদে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এই সময় শুধু দুই পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। বিয়ের বিষয়টি ঈশান নিজেই নিশ্চিত করেন।

বিয়ে প্রসঙ্গে ঈশানা বলেন, ‘সারিফের সঙ্গে আমার ও আমার পরিবারের দুই বছরের সম্পর্ক। সম্প্রতি সারিফ ঢাকায় আসে শর্ট ভিজিটে। আগামী ১৩ জুলাই আবার সিডনি ফিরে যাবে। তাই বিয়ের কাজটা সেরে সঙ্গে আমিও যাচ্ছি। তাই দেরি না করে দুই পরিবারের সম্মতিতে বিয়েটা সেরে ফেলতে হলো। এ জন্য সবার কাছে দোয়া চাই। আমরা যেন সুখি হতে পারি।’

দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে

ঈশানার স্বামী সারিফ চৌধুরী বর্তমানে অস্ট্রেলিয়ায় ন্যাশনাল ব্রডব্যান্ড নেটওয়ার্কে (এনবিএন) নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছেন। বাংলাদেশে থাকাকালীন তিনি চ্যানেল ওয়ান, আরটিভি ও এটিএন বাংলায় নিয়মিত অনুষ্ঠান উপস্থাপনা করতেন। পাশাপাশি তিনি মডেল হিসেবেও বেশকিছু বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। শুধু তাই নয়, কয়েকটি টেলিভিশন নাটকেও অভিনয় করেছেন সারিফ।

অন্যদিকে অভিনেত্রী হিসেবে ঈশানা গত বছর মীর সাব্বিরের ‘নোয়াশাল’, সৈয়দ শাকিলের ‘উল্টো স্রোত’, দেওয়ান নাজমুলের ‘সুয়োরানী দুয়োরানী’, এফ জামান তাপসের ‘নিউটনের তৃতীয় সূত্র’ ধারাবাহিক নাটকগুলোতে অভিনয় করে বেশ আলোচনায় ছিলেন। বর্তমানে তার অভিনীত ফেরদৌস হাসানের ‘এক পা দুই পা’ নাগরিক টিভিতে ও মেগা সিরিয়াল ‘খল নায়ক’ দীপ্ত টিভিতে প্রচার হচ্ছে। দীপ্ত টিভিতে প্রচারিত ফিরোজ কবীর ডলারের ‘খল নায়ক’ নাটকে তিনি অভিনয় করে বেশ সাড়া ফেলেছেন।

এ ছাড়া গত বছরে মুক্তি পেয়েছে ওয়েব সিনেমা ‘জনি পিটার’। সম্প্রতি ঈশানা অভিনয় করেন আলী সুজনের ‘মিড নাইট ক্লাব’ নামের একটি ওয়েব সিরিজে। এর আগেও সাকিব রায়হানের গোয়েন্দা ওয়েব সিরিজ ‘ডিটেকটিভ লাভলু মিয়া’র নতুন গল্প ‘সিরিয়াল কিলার’-এ কাজ করেছেন ঈশানা। 

এসজে

Islami Bank