• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুলাই ১১, ২০১৯, ০২:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১১, ২০১৯, ০২:৫৮ পিএম

একযুগ পর শিল্পার অভিনয়ে ফেরা

বিনোদন ডেস্ক
একযুগ পর শিল্পার অভিনয়ে ফেরা

বলিউড নায়িকা শিল্পা শেঠীকে শেষ অভিনয় করতে দেখা যায় ২০০৭ সালে। সিনেমার নাম ছিল ‘আপনে’। তারপর ‘দোস্তানা’ ও ‘ঢিশক্যাঁও’ সিনেমায় আইটেম সঙয়ে দেখা যায় তাকে। কিন্তু আর অভিনয় করেননি। তবে এবার আবার অভিনয়ে ফিরছেন শিল্পা। দুটি সিনেমা রয়েছে তার হাতে।

ছেলে ভিভানের জন্মের পর থেকে পর্দা থেকে দূরে ছিলেন শিল্পা। নয় নয় করে ৪৪ বছর হয়ে গেল তার বয়স। কিন্তু গ্ল্যামার ও বডি ফিটনেস এখনও যে সেই। এতটুকু ভাটা পড়েনি তাতে। কিন্তু পরিবারকে সময় দেওয়ার জন্য মাঝে কিছুটা বিরতি নিয়েছিলেন তিনি। ‘নাচ বলিয়ে’, ‘ঝলক দিখলা যা’, ‘সুপার ডান্সার’-এর মতো শোতে তাকে দেখা গেছে ঠিকই। কিন্তু এমন কোনও কাজ হাতে তিনি নেননি যাতে বেশি সময় কাজকে দিতে হয়। একমাত্র ছেলে ভিভানকেই সময় দিয়েছেন তিনি। এখন ভিভান বড় হয়েছে। তাই এবার তিনি এখন থেকে অভিনয়ে সময় দেবেন।

জানা যায়, দুটি সিনেমা রয়েছে শিল্পার হাতে। তবে সেই সিনেমা দুটি কি, তা নিয়ে কিছু বলেননি তিনি। খুব শিগগিরই এগুলোর ঘোষণা হয়ে যাবে। তখনই জানা যাবে সিনেমা দুটির নাম। তার আগে পর্যন্ত কিছু বলতে চান না শিল্পা। তিনি কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে বলেছেন, ‘আমার টেবিলে এই মুহূর্তে পাঁচটা সিনেমার স্ক্রিপ্ট পড়ে আছে। যেগুলো ভালো লাগবে সেগুলোই করবো।’ কিন্তু এত তাড়াতাড়ি যে সিদ্ধান্ত হয়ে যাবে, তা বোধহয় ভাবতে পারেনি কেউ।

এই মুহূর্তে কোনও কাজ নেই শিল্পার হাতে। ইনস্টাগ্রামে যোগাসন ভিডিওতেই মনযোগ দিয়েছেন তিনি। প্রায়ই যোগাসনের ভিডিও আপলোড করেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যোগাসন আমার মন পরিষ্কার রাখে। এখন আমার মাথা আগের চেয়ে অনেক বেশি ঠান্ডা। আমি যে পেশায় আছি, এতদিনে তো আমার ফুরিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু যোগাসন আমাকে ফিট থাকতে সাহায্য করেছে। গত একযুগ আমি কোনও সিনেমা করিনি। কিন্তু আমি মনে করি, আমি এখনও ফুরিয়ে যাইনি, ধন্যবাদ টু যোগাসন!’

এসজে
 

Islami Bank
ASUS GLOBAL BRAND