• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৪, ২০১৯, ০২:০৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৪, ২০১৯, ০২:০৭ পিএম

‘মিতিন মাসি’র লুক প্রকাশ

‘মিতিন মাসি’র লুক প্রকাশ

‘মিতিন মাসি’র কথা প্রকাশ্যে আসা মাত্রই টালিগঞ্জে গুঞ্জন শুরু হয়। আর কে না জানে গোয়েন্দা সিনেমা বানাতে অরিন্দমের জুড়ি মেলা ভার। এবার তিনি নিজেই শেয়ার করলেন ‘মিতিন মাসি’র বিভিন্ন লুক। কোয়েল মল্লিকের নাম ঘোষণা হওয়ার পর থেকে দর্শকমহলে প্রতিক্রিয়া শুরু হয়েছে। ‘মিতিন মাসি’ হিসাবে কোয়েলকে নির্বাচন করে অরিন্দন যে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন একথা আরও একবার পরিচালক প্রমাণ করলেন লুক শেয়ার করে।

সোশ্যাল মিডিয়ায় লুক শেয়ার করে পরিচালক লেখেন, ‘ডিটেকটিভ ও থ্রিলার গল্পে বরাবরই আমার আকর্ষণ বেশি। যখন ‘মিতিন মাসি’ নির্মাণের কথা মাথায় আসে তখনই অনেকগুলো চ্যালেঞ্জ সামনে আসে। মিতিনকে পর্দায় মিতিনের মতো করে তুলে ধরা বেশ চ্যালেঞ্জিং। মিতিনের চৌকস বুদ্ধি, রুচিপূর্ণ অঙ্গভঙ্গি- এইসব সাজিয়ে একটা সম্পূর্ণ নারীর রূপ দিতে চেয়েছি আমি। যে নারী আজকের সম্পূর্ণা ও স্বয়ংসিদ্ধা। মিতিন মাসির এই কয়েকটি লুক প্রকাশ করলাম আপনাদের কাছে। মিতিন মাসির সঙ্গে থাকবেন।’

সুচিত্রা ভট্টাচার্যের ‘হাতে মাত্র তিন দিন’ গল্প নির্ভর চলচ্চিত্রে প্রথম ‘মিতিন মাসি’। তবে শুধু অরিন্দম শীল নয়, পরমব্রত চট্টোপাধ্যায়ও আছেন এই তালিকায়। বাংলার মিস মার্পেলকে নিয়ে টানাটানি শুরু হয়েছে কিছুদিন আগে থেকেই। সুচিত্রা ভট্টাচার্যের দশটি গল্পের সত্ত্ব কিনেছেন হিমাংশু ধানুকা। আর ক্যামেলিয়া প্রযোজনা সংস্থার সঙ্গে অরিন্দম শীল তৈরি করছেন এই চলচ্চিত্র।

যদিও অরিন্দম শীলের চলচ্চিত্র শুটিং শুরু হবে ১৭ জুলাইতে। এদিকে পরমব্রত চট্টোপাধ্যায় ওয়েব সিরিজটির পরিচালনা করবেন। তবে এই চলচ্চিত্রের শুটিং শুরু হতে দেরী হবে বলে জানা যায়। আসন্ন পুজায় দর্শকের সামনে আসবে ক্যামেলিয়া প্রযোজিত ‘মিতিন মাসি’।

এসজে