• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৪, ২০১৯, ০২:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৪, ২০১৯, ০২:৪৯ পিএম

‘পরিণীতা’র প্রথম গান প্রকাশ

‘পরিণীতা’র প্রথম গান প্রকাশ

‘প্রাণ দিতে চাই, মন দিতে চাই, সবটুকু ধ্যান সারাক্ষণ দিতে চাই, তোমাকে...’ ভারতীয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালের কণ্ঠে মুক্তি পেল রাজ চক্রবর্তী পরিচালিত পরবর্তী চলচ্চিত্র ‘পরিণীতা’র প্রথম গান। ইতিমধ্যেই তা সোশ্যাল মিডিয়া দর্শকদের পছন্দের তালিকায় চলে এসেছে।

এ চলচ্চিত্রে শুভশ্রী স্কুল পড়ুয়া একজন মেয়ে। যে প্রেমে পড়ে যায় তার গৃহশিক্ষকের। এই চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। আপনার জীবনেও হয়তো ছিল এমন পাড়াত প্রেম। সেই প্রেমই এবার পরিচালক রাজ চক্রবর্তী ফ্রেমবন্দি করেছেন তার চলচ্চিত্র ‘পরিণীতা’য়। আর এই চলচ্চিত্রের মাধ্যমেই টালিউড পেতে যাচ্ছে শুভশ্রী-ঋত্বিকের নতুন জুটিকে।

এ চলচ্চিত্রের ফার্স্ট লুকে ছিল সিঁদুরের ছোঁয়া। মোশন পোস্টারেও বোঝা যায়, নিখাদ প্রেমের গল্প বুনেছেন রাজ। নিজের প্রোডাকশনে এই প্রথম কোনও চলচ্চিত্র পরিচালনা করছেন রাজ। কাকতালীয়ভাবে ‘পরিণীতা’র গল্পটি পেয়েছিলেন। ফেসবুকে অনেকেই গল্প লেখেন। সে রকম একটি গল্প ভালো লেগে যায় তার। এ চলচ্চিত্রে রয়েছে উত্তর কলকাতার একটি পাড়ার গল্প। সেখানে পাড়াত প্রেমও রয়েছে।

বিয়ের পর কেরিয়ারে রাজ-শুভশ্রী জুটির প্রথম চলচ্চিত্র সেই কেমিস্ট্রি দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। সবকিছু ঠিক থাকলে চলতি আগামী মাসেই মুক্তি পাবে এই চলচ্চিত্র।

এসজে