• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ১৯, ২০১৯, ১২:৫২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৯, ২০১৯, ১২:৫৩ পিএম

ঈদে মুক্তি পাচ্ছে ‘ভালোবাসার রাজকন্যা’

ঈদে মুক্তি পাচ্ছে ‘ভালোবাসার রাজকন্যা’

কবি ও চ্যানেল আইয়ের অনুষ্ঠান পরিচালক রাজু আলীম প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করেছেন ‘ভালোবাসার রাজকন্যা’। এর আগে তিনি বহু নাটক ও টেলিছবি নির্মাণ করেছেন। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত চলচ্চিত্রটি ঈদুল আযহায় বড় পর্দায় ও টেলিভিশনে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার দিবে প্রযোজনা প্রতিষ্ঠান। 

‘ভালোবাসার রাজকন্যা’র কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যে করেছেন অরুণ চৌধুরী। এতে অভিনয় করেছেন মৌসুমী হামিদ, শিপন মিত্র, অবিদ রেহান, ফারজানা চুমকি, কাজী রাজু ও মিলি বাশার প্রমুখ। চ্যানেল আইয়ে চলচ্চিত্রটি দেখানো হবে ঈদের দিন বেলা আড়াইটায়। ১১০ মিনিট দৈর্ঘ্যের চলচ্চিত্রটির শুটিং হয়েছে নেপাল ও বাংলাদেশে। এতে সঙ্গীত পরিবেশন করেছেন রেজওয়ানা চৌধুরী বন্যা এবং ফেরদৌস আরা। সুজন মেহমুদের চিত্রগ্রহণে সুর ও সম্পাদনা করেছেন শওকত আলী রানা।

মৌসুমী পৃথিবীতে বেশি দিন বেঁচে থাকতে চায় না। কারণ, তার বড়লোক মায়ের কাছ থেকে অনেক দুঃখ পেয়েছে সে। সুন্দরী ও স্মার্ট তার মা বিজনেস পার্সন। স্বামী মারা গেছেন অনেক আগে। এদিকে বিশ্ববিদ্যালয়ের সুদর্শন তরুণ শিক্ষক আবেগের বশবর্তী হয়ে ভালোবাসে বসেন তারই একমাত্র কন্যা মৌসুমীকে। এটি কোনোভাবেই মেনে নিতে নারাজ মৌসুমীর মা। সেজন্য পাহাড় থেকে ঝাঁপ দিয়ে মৃত্যুর জন্য সুদূর নির্জন নেপালে যায় মৌসুমী। 

অতএব, নেপালে গিয়ে মৃত্যুর জন্য প্রস্তুত মৌসুমী। তিনি সেখানের একটি পাহাড়ে উঠে লাফ দেওয়ার সময় বাংলাদেশ থেকে বেড়াতে যাওয়া আরেক তরুণ শিপন ঐ পাহাড়েই ছিলেন। তিনি মৌসুমীকে রক্ষার চেষ্টা করেন। শিপন একটি বনজ ওষুধ কোম্পানিতে চাকরির সুবাদে নেপাল বেড়াতে গিয়েছিলেন। এরপর ঘটতে থাকে নানান নাটকীয় ঘটনা। 

এসজে