• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২০, ২০১৯, ১২:১৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২০, ২০১৯, ১২:১৭ পিএম

ওয়ারফেইজের গান ‘যখন’ টিনার কণ্ঠে

ওয়ারফেইজের গান ‘যখন’ টিনার কণ্ঠে

দেশের জনপ্রিয় ব্যান্ডদল ওয়ারফেইজের একটি জনপ্রিয় গান ‘যখন’। এবার গানটি নতুন করে গাইলেন সংগীতশিল্পী টিনা রাসেল। শুধু তাই নয়, ইতিমধ্যে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। সিলেটের সবুজ প্রকৃতির মধ্যে এর চিত্রায়ণ করা হয়ছে। গানটি এখন ইউটিউবে দেখা যায়।

গানটির কথা লিখেছেন ও সুর করেছেন ভাবনা করিম। এর নতুন সংগীতায়োজন করেছেন সচি শামস্। গানটি প্রসঙ্গে টিনা রাসেল বলেন, ‘এটি আমার অনেক পছন্দের একটি গান। কেমন গেয়েছি,  তার বিচার শ্রোতা করবেন। সিলেটের নয়নাভিরাম প্রকৃতিঘেরা একটি রিসোর্টে গানের দৃশ্যধারণ করেছি। আসলে গানের জন্য এমন একটি পরিবেশ খুব দরকার ছিল।’

এর আগেও বেশ কয়েকটি কভার গানে কণ্ঠ দিয়েছেন এই তরুণ শিল্পী। এরমধ্যে উল্লেখযোগ্য তরুণ মুন্সীর ‘চলে যদি যাবি স্বার্থপর’, সন্ধ্যা মুখোপাধ্যায়ের ‘খোলা আকাশ’ প্রভৃতি। মাঝে প্রকাশ পায় টিনা রাসেলের গাওয়া ‘তুমি কাছে থেকেও দূরে’ শিরোনামের মৌলিক গান। সবকটি গান রিলিজ করা হয় শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলে। গানগুলোর ভিডিও নির্মাণ করেছে ‘জুটি’ প্রোডাকশন।

মৌলিক গানের পাশাপাশি নিয়মিত কাভার গান করছেন তিনি। এজন্য মূল শিল্পীর অনুমতি নিয়ে সুর ও কথা ঠিক রেখে কাজটি করতে চান। প্রিয় গানের প্রতি ভালোবাসা থেকেই এমন উদ্যোগ নিয়েছেন বলে জানান টিনা।

এসজে