• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২২, ২০১৯, ১২:৪১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২২, ২০১৯, ১২:৪৮ পিএম

প্রিয়াঙ্কার সিগারেট খাওয়ার ছবি ভাইরাল

প্রিয়াঙ্কার সিগারেট খাওয়ার ছবি ভাইরাল

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া গত বছর জানান তার হাঁপানি (অ্যাজমা) রোগ রয়েছে। সেই প্রিয়াঙ্কা চোপড়াকেই এবার দেখা গেল পরিবারের সদস্যদের সঙ্গে বসে সিগারেট খেতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি এমনই একটি ছবি ভাইরাল হয়েছে। আর তারপরই সমালোচনার মুখে পড়তে হয়েছে এই অভিনেত্রীকে।

প্রিয়াঙ্কা গত বছরই একটি সংস্থার হয়ে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। সেখানে হাঁপানি থেকে বাঁচার জন্য বিভিন্ন সচেতনতার কথা বলেন তিনি। ওই সংস্থা কর্তৃক প্রস্তুতকৃত ইনহেলারের উপকারিতার কথাও বলেন। প্রিয়াঙ্কা জানান, তার পাঁচ বছর বয়সে হাঁপানি ধরা পড়ে। কিন্তু জীবনের উত্থানের ক্ষেত্রে তা কখনোই বাধা হয়ে দাঁড়াতে পারেনি।

দীপাবলি উৎসবর সময় বাজি পোড়ানো নিয়েও বার্তা দেন প্রিয়াঙ্কা চোপড়া। বাজির ধোঁয়ায় মানুষের শ্বাস-প্রশ্বাসের অসুবিধা হয়। অথচ সেই প্রিয়াঙ্কা এবার স্বামী নিক জোনাস আর মা মধু চোপড়ার সঙ্গে বসে ধূমপান করছেন, এমনই একটি ছবি প্রকাশ পায়। ছবিতে দেখা যায়, একসঙ্গে বসে প্রিয়ঙ্কা সিগারেট পান করছেন আর তার স্বামী নিক ও মা সিগার খাচ্ছেন।

স্বভাবতই এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই কটাক্ষের মুখে পড়তে হয়েছে প্রিয়াঙ্কাকে। তার পুরনো টুইট, যেখানে তিনি ধূমপান ক্ষতিকর বলে মন্তব্য করেছিলেন, সেই সব তুলে ধরে তীব্র সমালোচনা করেছেন অনেকে। একদিকে তিনি হাঁপানির জন্য ইনহেলারের বিজ্ঞাপন করছেন, বলছেন তার পাঁচ বছর বয়সে হাঁপানি ধরা পড়ে, বাজি পোড়ানোর বিরুদ্ধে কথা বলছেন, সেখানে নিজেই বসে ধূমপান করে যাচ্ছেন। কেউ কেউ কটাক্ষের সুরে বলেছেন, বাহ! এত তাড়াতাড়ি হাঁপানি সেরে গেল!

এসজে
 

আরও পড়ুন