• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ২৫, ২০১৯, ০২:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৫, ২০১৯, ০২:৫৩ পিএম

নতুন ‘স্বপ্নবাজি’তে মাহি

নতুন ‘স্বপ্নবাজি’তে মাহি

মুক্তির অপেক্ষায় মাহমুদ হাসান শিকদারের ‘অবতার’। এটি মুক্তির আগেই কাজ শুরু করছেন রায়হান রাফির ‘স্বপ্নবাজি’ সিনেমায়। নতুন করে আলোচনায় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সংখ্যা কম হলেও মানের তুলনায় এখনো ক্রেজ ছড়াচ্ছেন তিনি। আলোচনার পিঠে আলোচনায় থাকছেন ধারাবাহিকভাবে।

একদিকে কাজ করবেন ‘স্বপ্নবাজি’তে, অন্যদিকে ঈদের পরপরই মুক্তি পাবে ‘অবতার’। সিনেমা দুটির কাহিনি এবং অভিনীত চরিত্র নিয়ে ক্রমশ: এগিয়ে যাবেন মাহি। ঠিক এই ভাবনাতেই চুক্তিবদ্ধ হলেন ‘স্বপ্নবাজি’তে। জানা যায়, ফ্যাশন জগতের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘স্বপ্নবাজি’। এতে উঠে আসবে এই পেশায় আসা তরুণ-তরুণীদের সংগ্রাম, উত্থান, পতন ও অজানা কাহিনি। এটি প্রযোজনা করছে পিএইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে পিয়াল হোসেন। যিনি ফ্যাশন জগতের সঙ্গে যুক্ত আছেন দীর্ঘ ২০ বছর যাবত।
 
এ প্রসঙ্গে প্রযোজক পিয়াল জানান, ‘স্বপ্নবাজি’ চলচ্চিত্রটি হবে তারকাবহুল। এই চলচ্চিত্রে থাকছে অনেক চরিত্র। যেগুলোতে আরো অনেকে অভিনয় করবেন। প্রথমে চলচ্চিত্রটিতে যুক্ত হয়েছেন পিয়া জান্নাতুল। তারপর চুক্তিবদ্ধ হলেন মাহিয়া মাহি। খুব শিগগিরই যুক্ত হতে যাচ্ছেন সিয়াম আহমেদ। চলছে শিল্পী তালিকা প্রস্তুতের কাজ। এই তালিকা চূড়ান্ত হওয়ার পরই শুরু হবে শুটিং।

প্রযোজনা সূত্রে জানা যায়, আগামী মাস থেকেই ‘স্বপ্নবাজি’র  শুটিং শুরু হবে। সেজন্য চলছে লোকেশন বাছাই। সবকিছু ঠিক থাকলে এই বছরের মধ্যেই শুটিং, এডিটিং ও ডাবিংসহ অন্যান্য নির্মাণ কাজ শেষে মুক্তি দেয়া হবে ডিসেম্বরে।

এসজে

আরও পড়ুন