• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: আগস্ট ১৪, ২০১৯, ০৪:১১ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৪, ২০১৯, ০৪:২৩ পিএম

গুরুতর অসুস্থ অবস্থায় আইসিইউতে ভর্তি সৌমিত্র চট্টোপাধ্যায়

বিনোদন ডেস্ক
গুরুতর অসুস্থ অবস্থায় আইসিইউতে ভর্তি সৌমিত্র চট্টোপাধ্যায়

আজ বুধবার (১৪ আগস্ট) সকালে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হলেন টালিউড অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। রুবি মোড়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। বার্ধক্যজনিত কারণে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন কিংবদন্তি এই অভিনেতা।এমনটাই জানা যায় ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে।

আজ সকাল সাড়ে ৯টায় প্রবীণ অভিনেতার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে তৎক্ষণাৎ তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা দেখে চিকিৎসকরা একেবারে দেরি করেননি। তখনই আইসিইউতে ভর্তি করা হয় তাকে। জানা যায়, শ্বাসকষ্টের কারণেই সৌমিত্র চট্টোপাধ্যায়কে তড়িঘড়ি আইসিইউতে ভর্তি করেন তার মেয়ে। চিকিৎসকরা জানিয়েছেন, অভিনেতার পরিস্থিতি আপাতত স্থিতিশীল। চিন্তা করার কোনও কারণ নেই। তবে একেবারে সংশয়মুক্তও হতে পারছেন না ডাক্তাররা। কারণ, একাধিক শারীরিক সমস্যায় কাবু হয়ে পড়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়।

চিকিৎসকদের কথায়, নিউমোনিয়ার সমস্যা রয়েছে। সোডিয়াম, পটাসিয়াম সংক্রান্ত সমস্যাও দেখা দিয়েছে। সিনড্রোম দেখে আপাতভাবে মনে করা হচ্ছে, ফুসফুসে সংক্রমণ হয়েছে। কাজেই একেবারে চিন্তামুক্ত হওয়ার কথা এখনই বলা যাচ্ছে না। এমনটাই মত চিকিৎসকরদের। উপরন্তু কিছুদিন থেকেই তার পাইলসের সমস্যাটাও বেড়েছে বলে জানা গেছে।


অন্যদিকে, ১৫ আগস্ট স্বাধীনতা দিবস উপলক্ষে সৌমিত্র চট্টোপাধ্যায়ের একটি নাটক মঞ্চস্থ হওয়ার কথা ছিল। কিন্তু তা বাতিল করা হয়েছে তার শারীরিক পরিস্থিতির কথা মাথায় রেখে। বৃহস্পতিবারের এই নাটকের অবশ্য অন্যরকম গুরুত্ব ছিল প্রবীণ অভিনেতার কাছে। কারণ, এদিনই তার ৯৫তম নাটক মঞ্চস্থ হওয়ার কথা ছিল। তবে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত তাকে বাড়িতেই বিশ্রাম নিতে হবে।
  
উল্লেখ্য, এই বয়সেও সিনেমা এবং মঞ্চে রীতিমতো দাপিয়ে অভিনয় করছেন টালিগঞ্জের এই ম্যাটিনি আইডল। দিন কয়েক আগেই ‘সাঁঝবাতি’র শুটিং সেরেছেন। যার সঙ্গে একই ফ্রেম ভাগ করে নিতে পেরে যারপরনাই উচ্ছ্বসিত দেব। আপামর বাঙালির জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের অসুস্থতার খবর প্রকাশ হতেই উদ্বেগ সিনেমহলে। দ্রুত আরোগ্য কামনায় ভক্তমহল।

এসজে

Islami Bank