• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৭, ২০১৯, ০৩:৪২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৭, ২০১৯, ০৩:৪২ পিএম

বিয়ের পর শুটিংয়ে ফিরলেন নুসরাত

বিয়ের পর শুটিংয়ে ফিরলেন নুসরাত

বিয়ে-রিসেপশন, মালদ্বীপের চোখ ধাঁধানো ডেস্টিনেশনে হানিমুন শেষে দেশে ফিরেছেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। রাজনীতি-সংসার সামলে ব্যস্ত সময় পার করছেন তৃণমূলের এই নবনির্বাচিত তারকা সাংসদ। রাজনীতির ময়দানে সক্রিয় হওয়ার জন্যই কি বিসর্জন দিলেন নিজের অভিনেত্রী সত্ত্বাকে? এমন গুঞ্জন কিন্তু টালিউডের অন্দরে শোনা যাচ্ছিল।
 
তবে না! রাজনীতিতে যোগ দেওয়ার পর এমন প্রশ্ন একাধিকবার উঠলেও সেসব নিয়ে মুখ খোলেননি তিনি। তবে তার নতুন সংসার, সংসদীয় এলাকার দায়িত্ব সবকিছু সামলেই নুসরাত জাহান জৈন এবার ফিরলেন শুটিংয়ে।
 
সাংসদ হওয়ার পর প্রথমবার পাভেলের সিনেমা দিয়েই কাজে ফিরছেন নুসরাত। দিন কয়েক আগেই এখবর অবশ্য পাওয়া যায়। সিনেমার নাম ‘অসুর’। নুসরাতের বিপরীতে দেখা যাবে টালিউডের দুই বাঘা অভিনেতা আবীর চট্টোপাধ্যায় এবং জিৎকে। পরিচালক পাভেল তার আগামী সিনেমার ব্যাপারে নিশ্চিত করলেও নুসরাত এই প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি। তবে হাজারও জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পর অবশেষে তৃণমূল সাংসদ নুসরাত পরিচালক পাভেলের হাত ধরে ফিরলেন শুটিংয়ে।

‘অসুর’ প্রসঙ্গে পরিচালক পাভেল বলেন, ‘অসুর তিন বন্ধুর প্রেম-ভালোবাসার কাহিনি। তবে তাদের সম্পর্কের নেপথ্যে এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে আর্ট বা তাদের শিল্পকলা। জিৎ একেবারে অন্যরকম লুকে ধরা দেবে এই সিনেমায়। যেই অবতারে তাকে আগে দর্শকরা দেখেননি। কিগন, বোধি এবং অদিতি তিন বন্ধুকে নিয়ে এগোবে সিনেমার গল্প। কিগনের চরিত্রে রয়েছেন জিৎ, বোধির চরিত্রে আবির চট্টোপাধ্যায় এবং অদিতির চরিত্রে নবপরিণীতা নুসরাত জাহান জৈন।’

সিনেমার সংগীতের দায়িত্বে রয়েছেন নচিকেতা এবং অমিত-ইশান। শিল্প নির্দেশনায় আনন্দ আঢ্য। কলকাতা ও বোলপুরে সিনেমার শুটিং হবে।

এসজে