• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৯, ২০১৯, ০৩:২৭ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৯, ২০১৯, ০৩:২৮ পিএম

১০ কোটি টাকার বিজ্ঞাপনে শিল্পার না

১০ কোটি টাকার বিজ্ঞাপনে শিল্পার না

দীর্ঘ ১৩ বছর বিরতির পর রুপালি পর্দায় ফিরেছেন শিল্পা শেঠি। অতঃপর স্পটলাইটের আলো যে আবার তার দিকে, তা নিয়ে কোনো সন্দেহ নেই। বলিউড পাড়ায় তিনি ‘ফিটনেস ফ্রিক’ নামেই পরিচিত। স্বাস্থ্য নিয়ে বরাবরই সচেতন তিনি। সম্প্রতি, ‘ওয়ার্ক আউট অ্যাপ’ও চালু করেন শিল্পা। তার মতো ছিপছিপে চেহারার অধিকারি অনেকেই হতে চান। কিন্তু তার জন্য কেউ যেন ‘স্লিমিং পিল’ সেবন না করেন। সম্প্রতি সেই বার্তাই দিলেন শিল্পা শেঠি। ফিরিয়ে দিলেন এক আয়ু্র্বেদ কোম্পানির ১০ কোটি টাকার বিজ্ঞাপনের প্রস্তাব। 
 
কেরিয়ার শুরু থেকেই শিল্পা ব্যতিক্রমী। এবার ১০ কোটির অফার ফিরিয়ে আবার প্রমাণ করলেন, কেন তিনি সাধারণের থেকে আলাদা। একটা ট্যাবলেটেই কমবে অনেকটা ওজন। অর্থাৎ, ‘স্লিমিং পিল’। সম্প্রতি এই পিলের ১০ কোটি টাকার বিজ্ঞাপনে না করলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। তিনি সাফ জানান, ‘আমি নিজে যোগা বা এক্সারসাইজ করে ফিট থাকার কথা বলি। তাহলে সেই আমি কী করে স্লিমিং পিলের বিজ্ঞাপন করব? মানুষ হাসবে তো।’ শিল্পা মনে করেন, স্লিমিং পিলের বিজ্ঞাপনে নিজের নাম লেখানো মোটেও বুদ্ধিমত্তার কাজ নয়। কারণ এক, স্লিমিং পিলের কনসেপ্টে তিনি বিশ্বাস করেন না। এবং দুই, যেটা বিশ্বাস করেন না তাতে নাম লেখানো মানে নিজের ব্র্যান্ড ভ্যালু নষ্ট। 

উল্লেখ্য, ফিটনেস এবং নিউট্রিশন নিয়ে বইও লিখেছেন শিল্পা শেঠি। সবক্ষেত্রেই তিনি সফল। অ্যাপে তিনি সাধারণের ফিটনেস রেজিম নিয়েও পরামর্শ দিয়ে থাকেন।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, নিজের শারীরিক গঠন নিয়ে কথা বলতে বলতে কাঁদছেন বিদ্যা বালান। কতবার চেহারা নিয়ে বিদ্রুপ শুনতে হয়েছে তাকে, সে কথাও তিনি খুলে বলেন সেই ভিডিওতে। শুধু বিদ্যাই নন। কোনো না কোনো সময় বডি শেমিংয়ের স্বীকার হয়েছিলেন অক্ষয় কুমার, অর্জুন কাপুর, সোনাক্ষি সিনহার মতো অভিনেতারাও। শুধু যে ‘ওবেস’ বা স্থূলকায় ব্যক্তিরাই বডি শেমিংয়ের শিকার হন এমনটা নয়। একটু নিয়ম মেনে চললেই যে সুস্থ থাকা যায়, দরকার হয় না কেমিকেল যুক্ত কোনো স্লিমিং পিলের, সে বার্তাই দিলেন শিল্পা শেঠি।

এসজে