• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২২, ২০১৯, ১২:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২২, ২০১৯, ১২:৫২ পিএম

‘সাহো’ মুক্তির আগেই রাজনীতিতে জড়ালেন প্রভাস

‘সাহো’ মুক্তির আগেই রাজনীতিতে জড়ালেন প্রভাস

ভারতের দক্ষিণী সিনেমা ‘সাহো’ মুক্তি পাচ্ছে আগামী ৩০ আগস্ট। মাত্র দিন কয়েকের অপেক্ষা। সিনেমার প্রচারের জন্য এখন যারপরনাই ব্যস্ত অভিনেতা প্রভাস এবং শ্রদ্ধা কাপুর। আর ‘সাহো’র প্রচারের মাঝেই প্রভাস জড়ালেন স্থানীয় রাজনীতিতে। বলা ভালো, রাজনৈতিক রোষানলে।

তেলুগু দিশম পার্টির নজরে পড়েছে প্রভাসের আগামী সিনেমা ‘সাহো’। সেই সিনেমার নেতিবাচক প্রচার করতে মাঠে নেমেছে দিশম পার্টির সোশ্যাল মিডিয়া উইং। একটি সূত্র জানায়, দিন কয়েক আগেই সিনেমার প্রচারে গিয়ে প্রভাস অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএসআর কংগ্রেস পার্টির জগন মোহন রেড্ডির প্রশংসা করেছিলেন। আর এতেই ঘটে বিপত্তি।

‘বাহুবলী’ অভিনেতার মন্তব্যে বেজায় চটে যান তেলুগু দিশম পার্টির নেতারা। কারণ, তাদের প্রসঙ্গে কোনো কথাই বলেননি প্রভাস। এরপরই টিডিপি নেতাদের রোষানলে পড়েন তিনি। আর যার জন্য প্রভাস অভিনীত ‘সাহো’র নেতিবাচক প্রচার শুরু করে দেয় এই রাজনৈতিক দলটি। জগন মোহনের প্রশংসা করায় অনেকেই ভেবে নিয়েছেন প্রভাস রাজনীতিতে যোগ দিয়েছেন।

প্রভাস আসলে রাজনীতি করবেন কি না তা এখনই বলা যাচ্ছে না। তবে ভবিষ্যতে সেরকম পরিস্থিতি আসলে ‘সাহো’ অভিনেতাকে দেখা যেতেই পারে রাজনীতির মাঠেও।

তাহলে কি সত্যি সত্যি অভিনয়ের পাশাপাশি রাজনীতির মাঠেও দেখা যাবে প্রভাসকে? সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুললেন দক্ষিণী এই অভিনেতা। প্রভাসের কথায়, তার এক কাকা সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে যুক্ত। যখন তার বয়স ১০ বছর ছিল, তখন নিজেদের পৈতৃক বাড়িতে গিয়ে বেশ কয়েকবার দলের প্রতি কাকার নিষ্ঠা এবং কাজকর্ম দেখেছেন খুব কাছ থেকে। কিন্তু রাজনীতির দুয়ারে প্রভাস? একেবারে বেমানান! এমনটাই জানান খ্যাতনামা এই অভিনেতা।

অন্যদিকে, দক্ষিণের প্রবীন অভিনেতা কৃষ্ণম রাজুর স্ত্রী তথা প্রভাসের কাকিমা শ্যামলা দেবী এক সাক্ষাৎকারে প্রভাসের রাজনীতিতে যোগদানের পক্ষে সায় দেন। তার মতে, প্রভাস রাজনীতিতে আসবেন কি না তা অবশ্য এখনই বলা যাচ্ছে না। তবে ভবিষ্যতে সেরকম পরিস্থিতি আসলে তাকে দেখা যেতেই পারে রাজনীতির মাঠে।

এসজে