• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৩, ২০১৯, ০১:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৩, ২০১৯, ০১:৫০ পিএম

‘মায়াবতী’র টিজারে তিশা

‘মায়াবতী’র টিজারে তিশা

‘স্বপন লালন করেই তো মানুষ বাঁচে- নাকি? 
এই পাড়ায় কী হয় তা তুইয়ো জানস আমিও জানি। 
এখানে কেউ স্বপ্ন নিয়ে আসে না, 
স্বপ্ন পোড়াইতে আসে।’

এমন কথার গানসহ ‘মায়াবতী’ চলচ্চিত্রের টিজারটি মুক্তি পেয়েছে গতকাল বৃহস্পতিবার (২২ আগস্ট) সন্ধ্যায়। এতে একটি দৃশ্যে কথাগুলো বলেন ফজলুর রহমান বাবু। পরিচালক অরুণ চৌধুরী নির্মাণ করেছেন ‘মায়াবতী’। ১ মিনিট ৩১ সেকেন্ড দৈর্ঘ্যের টিজারে আভাস মিলেছে মায়ার জীবনে ঘটে যাওয়া আনন্দ-বেদনার চিত্র। রয়েছে- তিশা-ইয়াশের প্রেম-বিচ্ছেদ, রহস্য ও বাস্তবতার প্রতিচ্ছবি।

চলচ্চিত্রটির গল্পে দেখা যাবে- মায়া নামে এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে যায়। তারপর তাকে বিক্রি করা হয় দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেখানে মায়াকে ধীরে ধীরে গড়ে তোলেন সংগীতগুরু খোদা বক্স। ওদিকে মায়ার গানের প্রেমে পড়েন একজন ব্যারিস্টার। একসময় ভয়ংকর খুনের ঘটনায় জড়িয়ে পড়ে মেয়েটি। শুরু হয় নতুন গল্প। নতুন সংগ্রাম। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিশা।

এছাড়াও চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।

দৌলতদিয়ার রেড লাইট এরিয়াতে চলচ্চিত্রটির শুটিং হয়েছে। আগামী ১৩ সেপ্টেম্বর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে এটি। প্রযোজনা করছে আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন।

এসজে