• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: আগস্ট ২৪, ২০১৯, ১২:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৪, ২০১৯, ১২:৪০ পিএম

নেটফ্লিক্সের সিনেমায় প্রিয়াঙ্কার স্বপ্নপূরণ

নেটফ্লিক্সের সিনেমায় প্রিয়াঙ্কার স্বপ্নপূরণ

স্বপ্নপূরণ হতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার। এই বলিউড অভিনেত্রীর অনেক দিনের সাধ কোনো সুপারহিরো সিনেমায় কাজ করার। এবার সেই ইচ্ছাই পূরণ হলো। সৌজন্যে খ্যাতনামা হলিউড পরিচালক।

পরিচালনা করবেন ‘আলিটা: ব্যাটেল অ্যাঞ্জেল’ খ্যাত পরিচালক রবার্ট রড্রিগেজ। বক্স অফিসে যেই সিনেমা আয় করেছিল ৪০০ মিলিয়ন ডলার।  সুপারহিরো সেই সিনেমার নাম ‘উই ক্যান বি হিরোজ’। যা মুক্তি পাবে নেটফ্লিক্সের মাঠে। পরিচালনার পাশাপাশি সিনেমার চিত্রনাট্য লেখা এবং প্রযোজনাও করেছেন রবার্ট রড্রিগেজ। ভিনগ্রহ থেকে আসা এলিয়েনদের কর্মকাণ্ড নিয়েই তৈরি হবে ‘উই ক্যান বি হিরোজ’। ভিন গ্রহ থেকে আসা একদল আক্রমণকারী পৃথিবীর সুপারহিরোদের অপহরণ করে নিয়ে যায়। মা-বাবাদের বাঁচাতে অবশেষে একজোট হয় সুপারহিরোদের সন্তানরা। তারাই ভবিষ্যতে রক্ষা করবে বিশ্বকে এবং সুপারহিরোদের। এই বিষয়বস্তুর উপর ভিত্তি করেই তৈরি হচ্ছে রবার্ট রড্রিগেজের আগামী সিনেমা।

গতবাঁধা কাজে কোনো দিনই নিজেকে বেঁধে রাখেন না প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডেও তিনি এখন সমান জনপ্রিয়। দেশি গার্ল এখন গ্লোবাল আইকন। ‘কোয়ান্টিকো’র পর হলিউডি সিনেমায় অভিনয়ও করেছেন। এছাড়া, ফ্যাশন উইক থেকে মার্কিন মুলুকের বিভিন্ন অনুষ্ঠানে তিনি এখন জনপ্রিয় নাম। উপরন্তু জাতিসংঘের শুভেচ্ছা দূতের দায়িত্ব। সব দিকই সমান তালে সামলে চলেছেন দেশি গার্ল। ‘উই ক্যান বি হিরোজ’ সিনেমায়ও এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এই সিনেমায় অভিনেত্রীকে দেখা যাবে মিস গ্রাদেনকোর ভূমিকায়। 

সিনেমার অন্যান্য শিল্পীদের নামও ঘোষণা করেছে নির্মাতাদের পক্ষ থেকে। প্রিয়াঙ্কা ছাড়াও ‘উই ক্যান বি হিরোজ’ সিনেমায় দেখা যাবে ক্রিশ্চিয়ান স্লেটার, ইয়া গোসেলিন, আকিরা আকবর, অ্যান্ড্রু ডিয়াজ, অ্যান্ডি ওয়াকেন, বয়েড হলব্রুক, হালা ফিনলে, ইসাইয়া রাসেল বেইলি, লোটাস ব্লসম, লিয়ন ড্যানিয়েলস, নাথান ব্লেয়ার, সাং কাং, ভিভিয়েন লায়রা ব্লেয়ার, আদ্রিয়ানা বারাজা, ক্রিস্টোফার ম্যাকডোনাল্ড এবং পেদ্রো পাস্কাল-এর মতো একঝাঁক হলিউড অভিনেতারা।

এসজে