• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৪, ২০১৯, ০৩:০৬ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৪, ২০১৯, ০৩:০৬ পিএম

‘স্বপ্নবাজি’তে সিয়াম চুক্তিবদ্ধ

‘স্বপ্নবাজি’তে সিয়াম চুক্তিবদ্ধ

এবার রায়হান রাফি পরিচালিত ‘স্বপ্নবাজি’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেনও নায়ক সিয়াম আহমেদ। এর আগে মাহিয়া মাহি, পিয়া জান্নাতুল ও জান্নাতুল ফেরদৌস ঐশী এতে চুক্তিবদ্ধ হন। অপেক্ষা ছিল সিয়ামের জন্য। অবশেষে গতকাল শুক্রবার (২৩ আগস্ট) চুক্তিপত্রে স্বাক্ষর করেন সিয়াম।

এ প্রসঙ্গে চলচ্চিত্রটির প্রযোজক ও ফ্যাশন ডিজাইনার পিয়াল বলেন, ‘সিয়ামকে দিয়েই অভিনয়শিল্পীদের সঙ্গে চুক্তি স্বাক্ষর প্রক্রিয়া শেষ হলো। সিয়াম স্বপ্নবাজির জন্য মানানসই। তিনি তার চরিত্রটি ভালোভাবে উপস্থাপন করতে পারবেন বলে মনে করি।’
আগামী মাসের প্রথম সপ্তাহ চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ শুরু হবে। যদিও গত মাসে কিছু অংশের শুটিং করা হয়েছিল। তখন শুটিংয়ে অংশ নিয়েছিলেন মাহিয়া মাহি, পিয়া জান্নাতুল ও জান্নাতুল ফেরদৌস ঐশী।

‘স্বপ্নবাজি’তে ফ্যাশন দুনিয়ার নানা বিষয় তুলে ধরা হবে। অনেকে এক বুক স্বপ্ন নিয়ে এই জগতে পা রাখেন। তারপর ঘটনাচক্রে তাদের কখনো কখনো স্বপ্নবাজি রাখতে হয়। সেই রূঢ় বাস্তবতা নিয়েই নির্মিত হবে চলচ্চিত্রটি।

এদিকে, ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রের পর নতুন কাজে হাত দিতে যাচ্ছেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। চলচ্চিত্রটির নাম ‘পাপ-পুণ্য’। আর এতে অভিনয় করতে যাচ্ছেন সিয়াম। এছাড়া চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রে পরীমনির বিপরীতে অভিনয় করছেন তিনি।
এসজে