• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০১৯, ১২:০৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১০, ২০১৯, ১২:০৬ পিএম

ভক্তদের গায়ে দুর্গন্ধ, বিরক্ত রানু মণ্ডল! 

বিনোদন ডেস্ক
ভক্তদের গায়ে দুর্গন্ধ, বিরক্ত রানু মণ্ডল! 

আবার খবরে রানু মণ্ডল। তবে এবার কোনো নতুন গান রেকর্ড নিয়ে নয়। ম্যানেজার অতীন্দ্র চক্রবর্তী ও তপনকে ‘ভগবানের চাকর’ বলার পর আরেক বিতর্কিত মন্তব্য করেছেন। এবার ভক্তদের ‘গায়ের দুর্গন্ধ’ নিয়ে মন্তব্য করলেন তিনি। বললেন, ভক্তরা যখন তাকে এসে জড়িয়ে ধরেন, তাদের গায়ের দুর্গন্ধে অস্বস্তি বোধ হয় রানুর। একেক সময় তো রীতিমতো ঘেন্না করে।

রানাঘাট স্টেশনে বসে একসময় গান গেয়ে ভিক্ষা করতেন রানু মণ্ডল। বেশিদিন আগের কথা নয়, মাস খানেক আগেও এমন চিত্র দেখেছে রানাঘাটবাসী। কিন্তু কয়েক মাসের মধ্যেই আমূল বদলে গেছে রানুর জীবন। রানাঘাটের ভবঘুরে এখন বলিউডের বিখ্যাত প্লেব্যাক সিঙ্গার। এ আর রহমানের কাছ থেকে রানু মণ্ডলের কাছে ফোন এসেছে। এছাড়া সোনু নিগমও তার সঙ্গে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’ ক্রমশ খ্যাতির সিঁড়ি উঠতে শুরু করে দিয়েছেন। কিন্তু যতই সিঁড়ির ধাপ পেরিয়ে উপরের দিকে উঠছেন, ততই শিকড়ের টান ভুলছেন রানু। এমনই অভিযোগ তুলেছে ভক্তরা।

অবশ্য এর পিছনে কারণও রয়েছে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে রানুকে প্রশ্ন করা হয়, এই যে অতীন্দ্রের মতো মানুষের কল্যাণে তিনি এত জায়গায় যাচ্ছেন, এনিয়ে তিনি কী বলবেন? সচরাচর এর উত্তরে লোকে বলে, ‘ভালো’। কিন্তু রানু তা বলেননি। উল্টো তিনি যা বলেছেন, তাতে রেগে যায় ভক্তরা। রানু বলেন, ‘ভগবানের দৌলতে যাচ্ছি। ওরা ভগবানের চাকর। আমি ওদের সাহায্যে যাচ্ছি না। ভগবানের সাহায্যে যাচ্ছি। ওরা ভগবানের চাকর হয়ে যাচ্ছে।’ এই বিতর্কের রেশ কাটতে না কাটতেই আরেক বিতর্কিত মন্তব্য করলেন রানু। 

তিনি এখন সেলিব্রিটি। ফলে দেখা হলে অনুরাগীরা তাকে জড়িয়ে ধরতে চাইছেন। রানু বললেন, সেই অনুরাগীদের মধ্যে অনেকের গায়ে বেশ দুর্গন্ধ। আর তাতে বেশ অস্বস্তি হচ্ছে তার। কখনো কখনো ঘেন্নাও করছে। নেটদুনিয়ায় রানুর এই বক্তব্য ছড়িয়ে পড়ার পরই ভক্তরা ক্ষুব্ধ। তাদের মতে, ‘খ্যাতির স্বাদ পেতে না পতেই শিকড়কে ভুলতে শুরু করেছে রানু।’

এসজে

Islami Bank