• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০১৯, ০২:২৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১০, ২০১৯, ০২:২৭ পিএম

বিয়ে নিয়ে মুখ খুললেন জাহ্নবী

বিনোদন ডেস্ক
বিয়ে নিয়ে মুখ খুললেন জাহ্নবী

বিয়ে নিয়ে পরিকল্পনা তো সবারই থাকে। হোক না তিনি গ্ল্যামার গার্ল জাহ্নবী কাপুর, বলিউডের অন্যতম ‘প্রমিসিং অ্যাক্টর’। জীবনের বিশেষ দিনে শ্রীদেবী কন্যারও রয়েছে হাজার রকম পরিকল্পনা। কিভাবে বিয়ে করবেন, কোথায় হবে তার বিয়ে, আর কেমনই বা হবে তার মনের মানুষ- সেসব নিয়ে মুখ খুললেন জাহ্নবী কাপুর।

কেমন জীবনসঙ্গী পছন্দ তার? সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জাহ্নবী জানান, নিজের কাজের ব্যাপারে তার মনের মানুষকে হতে হবে নিবেদিত। মুখ গোমড়া মানুষ একেবারেই পছন্দ না তার। হাসিখুশি, মিষ্টি স্বভাবের না হলে কিছুতেই সেই ব্যক্তি গলাতে পারবে না জাহ্নবীর মন। তার জীবনজুড়ে যেন জাহ্নবীরই অস্তিত্ব থাকে শুধু। ভালোবাসার মানুষকে নিয়ে আর পাঁচ জনের মতোই বেশ ‘পসেসিভ’ তিনি।

বিয়ের জন্যও রয়েছে হাজারো পরিকল্পনা। তিরুপতির মন্দিরে গিয়েই বিয়ে করবেন বলে ঠিক করেছেন জাহ্নবী। জাঁকজমকপূর্ণ বিয়ের দরকার নেই তার। ছিমছাম হোক ক্ষতি নেই, তাতে যেন প্রাণ থাকে। বিয়েতে কাঞ্জিভরম শাড়িতে সাজার ইচ্ছে তার।

মা শ্রীদেবী ছিলেন দক্ষিণ ভারতীয়। তাই বিয়ের মেনুতেও অবশ্যই চাই দক্ষিণ ভারতের ছোঁয়া। জাহ্নবীর বক্তব্য, মা বেঁচে থাকলে অবশ্য মেয়ের পছন্দের উপর এতটুকুও ভরসা করতেন না। শ্রীদেবী সবসময় বলতেন, নতুন প্রজন্ম নাকি সহজেই প্রেমে পড়ে যায়। তাহলে কি খুব শিগগিরই বিয়ের সানাই বাজতে চলেছে বনি কাপুরের বাড়ির অন্দরে? সে বিষয়ে অবশ্য এখনও কিছুই জানাননি জাহ্নবী।

এসজে
 

Islami Bank