• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০১৯, ১২:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১১, ২০১৯, ০১:১১ পিএম

অসুস্থতা কাটিয়ে শুটিংয়ে ফিরছেন সৌমিত্র 

বিনোদন ডেস্ক
অসুস্থতা কাটিয়ে শুটিংয়ে ফিরছেন সৌমিত্র 

কিছু দিন আগে ফুসফুসে সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। শরীরে একাধিক সমস্যাও দেখা দিয়েছিল। একসপ্তাহ চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সম্প্রতি। তবে এবার তিনি কাজে ফিরছেন। ঘনিষ্ঠ সূত্র বলছে, একটু সুস্থ হতেই শুটিংয়ে ফিরছেন সৌমিত্র চট্টোপাধ্যায়।
 
অভিনেতা সৌমিত্র এই বয়সেও বার্ধক্যকে বুড়ো আঙুল দেখিয়ে কাজ করছেন। তিনি শ্যামল বসু পরিচালিত ‘রোম্যান্স’ সিনেমার মাধ্যমে অভিনয়ে ফিরছেন। নামের মধ্যেই সিনেমার বিষয়বস্তুর ইঙ্গিত রয়েছে। রোম্যান্টিজম, কোনো কিছুর প্রতি প্যাশনেট হওয়া প্রত্যেকটি মানুষের জন্যই জরুরি। এরকমই একটি বিষয়কে কেন্দ্র করে এগিয়েছে গল্প। আদ্যোপান্ত রোমান্টিক সিনেমা। 

গল্পের নায়ক কলেজ পড়ুয়া। তার দিন কাটে কলেজ-পড়াশোনা করে। তবে এসবের মাঝে সে কিছুতেই খুঁজে পায় না তার মনের মানুষকে। ধনী পরিবারের ছেলে। নিজের মতো করে প্রতিষ্ঠিত সে। তবে কিছুতেই তার জীবনে মেয়ে আসে না। আদৌ কি সে খুঁজে পাবে তার মনের মানুষকে? সেই কাহিনি নিয়েই তৈরি হচ্ছে ‘রোম্যান্স’ সিনেমাটি। শুটিং শুরু হবে আগামী ১৪ সেপ্টেম্বর।

‘রোম্যান্স’ সিনেমায় একজন প্যারালাইসড রোগীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সৌমিত্রকে। যার সর্বক্ষণের সঙ্গী শুধু হুইল চেয়ার। নায়কের দাদুর চরিত্রে দেখা যাবে তাকে। একজন সৎ মনোভাবাপন্ন, নাতি অন্তপ্রাণ, এরকম দাদুর চরিত্রে অভিনয় করবেন সৌমিত্র চট্টোপাধ্যায়। 

প্রসঙ্গত, এর আগেও পরিচালক শ্যামল বসুর সিনেমা ‘দৃষ্টি’তে কাজ করেছিলেন কিংবদন্তি এই অভিনেতা। সৌমিত্র চট্টোপাধ্যায় ছাড়াও ‘রোম্যান্স’ সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে থারকছেন ভাস্কর বন্দ্যোপাধ্যায়, দোলন রায়। তবে সিনেমার নায়ক এবং নায়িকা দু’জনেই বাংলাদেশি লিবন এবং মেহেরিমা। সব ঠিক থাকলে ‘রোম্যান্স’ মুক্তি পাবে চলতি বছরেরই নভেম্বরে।

এসজে

Islami Bank