• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০১৯, ০১:০১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১১, ২০১৯, ০১:১১ পিএম

ফারহান-প্রিয়াঙ্কার সম্পর্কে ফাটল ধরায় জায়রা

বিনোদন ডেস্ক
ফারহান-প্রিয়াঙ্কার সম্পর্কে ফাটল ধরায় জায়রা
ফারহান আখতার, জায়রা ওয়াসিম ও প্রিয়াঙ্কা চোপড়া

জায়রাকে বাঁচাতে লড়াই শুরু করেছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতার! সে কী! দিন দুয়েক আগেই অবশ্য টরোন্টো ফিল্ম ফেস্টিভ্যালে গিয়ে ভক্তদের রোষানলে পড়েছিলেন জায়রা। প্রিয়াঙ্কার শেয়ার করা ছবি ঘিরে তোলপাড় হয়েছিল নেটদুনিয়া। যেখানে জায়রা এবং প্রিয়াঙ্কার পাশে ছিলেন ফারহানও। তাহলে, জায়রা ওয়াসিমের জন্যই কি ঝামেলা বাঁধল দুই তারকার মধ্যে?

তবে না, রিয়েল লাইফ নয়, বরং রিল লাইফে জায়রাকে ঘিরে ঝামেলার সূত্রপাত হয়েছে প্রিয়াঙ্কা-ফারহানের মধ্যে। অর্থাৎ, তাদের আগামী সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এ প্রিয়াঙ্কা-ফারহানের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন জায়রা। আর সেই মেয়েকে নিয়েই তাদের মধ্যে যত অশান্তি।

গতকাল মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) মুক্তি পেল ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার ট্রেলার। আর সেখানেই এক দৃশ্যে জায়রা ওয়াসিমকে বলতে শোনা যায়, ‘আমিই হয়তো বিশ্বের সেরা ভিলেন।’ জায়রাকে আসলে আয়েশা নামে একটি মেয়ের চরিত্রে দেখা যাবে, যে কি না পালমোনারি ফাইব্রোসিস রোগে আক্রান্ত। দিল্লির মেয়ে আয়েশা চৌধুরি। ১৩ বছর বয়সে এই দুরারোগ্য রোগে আক্রান্ত হয়। ফুসফুসের এই রোগে রোগী বড়জোর ৩ থেকে ৫ বছর বাঁচে। আয়েশা সেই যুদ্ধ চালিয়েছিল ছয় বছর। আর এই ছয় বছরে সে অসংখ্য হাল ছেড়ে দেওয়া মানুষকে মূলস্রোতে ফেরার অনুপ্রেরণা জুগিয়েছিল। 

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মঞ্চ ইঙ্ক কনফারেন্স, টেড টক, এমনকী টেড এক্সেও বক্তব্য রেখেছিল এই ছোট বাচ্চা মেয়েটা। পরে বইও প্রকাশ করে সে। ঠিক এই চরিত্রটিতেই অভিনয় করেছেন জায়রা।

আয়েশার ছয় বছরের এই লড়াইয়ে তার বাবা-মায়ের যুদ্ধও কম ছিল না। আর এই অনুপ্রেরণামূলক মা-বাবার লড়াইটা পর্দায় যে অসাধারণভাবে ফুটিয়ে তুলেছেন প্রিয়াঙ্কা ও ফারহান, ট্রেলারের ঝলকই তার প্রমাণ। প্রিয়াঙ্কা ও ফারহানের দুষ্টু-মিষ্টি রসায়ন, সম্পর্কের বোঝাপড়া, আবেগ, মান-অভিমান সবই রয়েছে সিনেমায়। বেশকিছু খোলামেলা সংলাপও মধ্যে ব্যবহৃত হয়েছে।

https://www.youtube.com/watch?time_continue=20&v=prwUFBsDRLk

এসজে

Islami Bank