• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০১৯, ০৩:৪২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১১, ২০১৯, ০৩:৫২ পিএম

দর্শক আকাঙ্খার জন্যই সানাইয়ের পরিবর্তন

সুহৃদ জাহাঙ্গীর
দর্শক আকাঙ্খার জন্যই সানাইয়ের পরিবর্তন

কোনো চলচ্চিত্র মুক্তি না পেয়েই আলোচনা-সমালোচনার জন্ম দেন যে চিত্রনায়িকা, তিনি সানাই মাহবুব। তার অভিনীত একটি চলচ্চিত্রও মুক্তি পায়নি এখনো, তবুও তাকে নিয়ে দর্শক আকাঙ্খা যেন শেষ নেই। প্রতিদিনই দর্শক-ভক্তরা সানাইয়ের নতুন আপডেট খোঁজেন।

তাই তিনিও দর্শক-ভক্তদের জন্য তার নতুন নতুন আপডেট দেন। যেমন এবার দিয়েছেন তার ৪ বছর আগের ছবি। যেখানে তাকে এখনকার চেয়ে অনেক আনস্মার্ট ও গেঁয়ো দেখাচ্ছে। সানাই ডেম স্মার্ট হয়েছেন গত বছর। তিনি নিজের দেহবল্লরি আকর্ষনীয় করে তুলতে ৩৫ লাখ টাকা খরচ করে থাইল্যান্ড থেকে ইমপ্ল্যান্টের মাধ্যমে ব্রেস্টের আকার ৩৬ থেকে ৪৪ ইঞ্চিতে বৃদ্ধি করেন। আর এ নিয়ে চারদিকে হৈ চৈ ফেলে দিয়েছেন। তাকে নিয়ে অনলাইন ও অফলাইনে উঠে দারুণ সমালোচনার ঝড়।

চার বছর আগের আর এখনকার সানাই

নিজেকে অনেকটা খোলামেলা উপস্থাপন করেও সমালোচিত হন সানাই। এর প্রমাণ তার অফিশিয়াল ফেসবুক পেজে খোলামালা পোশাকের লাইভ ভিডিওগুলো আর বিভিন্ন ইউটিউব চ্যানেলের ইন্টারভিউ। সম্প্রতি চার বছর আগের একটি এবং চলতি বছরের একটি ছবি পোস্ট করে সানাই তার ফেসবুকে লিখেছেন, ‘জন্মদিনের আগে আমি এটা পোস্ট না দিয়ে থাকতেই পারলাম না। প্রথম ছবিটা ২০১৫ সালে আমার স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির (ধানমন্ডি ক্যাম্পাস) এর সামনে তোলা। পরেরটা ২০১৯ সালে স্টুডিওতে তোলা। কি দারুণ লাইফ!’

এ প্রসঙ্গে সানাই বলেন, ‘আমি মনে করি মানুষ মাত্রই পরিবর্তনশীল। আমিও প্রতিনিয়ত নিজেকে পরিবর্তন করতে পছন্দ করি। একজন অভিনেত্রী নিজেকে নিজে পরিবর্তন করতে না পারলে সে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করবে কি করে। আর এই পরিবর্তনের মধ্যে দিয়েই তো তৈরি হয় দর্শক আকাঙ্খা। আমি নিজেকে পরিবর্তন করতে পেরেছি বলেই আমাকে নিয়ে দর্শক আকাঙ্খা তৈরি হয়েছে। আশা করি, আমার অভিনীত চলচ্চিত্রগুলো মুক্তি পেলেও দর্শক সেখানে আমাকে পরিবর্তিত চরিত্রে দেখতে পাবেন।’

উল্লেখ্য, সানাইয়ের জন্ম ঢাকার ধানমন্ডিতে হলেও তার পৈত্রিক নিবাস নীলফামারিতে। পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন রংপুরে ছিলেন। তার বাবা-মা উচ্চপদস্থ বেসরকারি কর্মকর্তা। সানাই এখন ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন। নাবিলা, স্মার্টেক্স, নাগরদোলা ইত্যাদি ফ্যাশন হাউজে মডেল হিসেবে কর্মজীবন শুরু করেন তিনি। জনপ্রিয়তা পাওয়ার পর বিভিন্ন টেলিভিশন চ্যানেলে উপস্থাপিকা হিসেবেও কাজ করেছেন।

এরপর ২০১৬ সালের নভেম্বর মাসে ঢাকার গুলশান ক্লাবে একটা ফ্যাশন শো চলাকালীন সময় চলচ্চিত্র নির্মাতা গাজী মাহবুবের সাথে সানাইয়ের পরিচয় হয়। গাজী মাহবুব তখন তার নির্মানাধীন চলচ্চিত্র ‘ভালোবাসা ২৪×৭’ এর জন্য সানাইকে নায়িকা হিসেবে পছন্দ করেন। এই চলচ্চিত্রে সানাইয়ের বিপরীতে অভিনয় করেন জায়েদ খান। এরপর তিনি ‘সুপ্ত আগুন’, ‘সাহসীযোদ্ধা’, ‘ময়নার ইতিকথা’, ‘প্রতিশোধ’, ‘প্রতীক্ষা’সহ ৮টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন।

এসজে

 

Islami Bank