• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০১৯, ০২:২৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৩:১২ পিএম

কলকাতায় সৌমিত্রের সঙ্গে মেহেরিমার ‘রোমান্স’ 

কলকাতায় সৌমিত্রের সঙ্গে মেহেরিমার ‘রোমান্স’ 

এ সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী এসকে মেহরিমা। এ যাবত প্রচুর কাজ করেছেন ছোটপর্দা ও বড় পর্দায়। এর মধ্যেই সুখবর দিলেন, কলকাতার শ্যামল বসুর ‘রোমান্স’ সিনেমায় নায়িকা হচ্ছেন তিনি। আগামী ১৪ সেপ্টেম্বর শুটিং শুরু। 

শুধু তাই নয়, ‘রোমান্স’ সিনেমায় মেহরিমার দাদুর চরিত্রে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। আর তার নায়ক হিসেবে থাকছেন লিবান। এ প্রসঙ্গে মেহরিমা বলেন, ‘দুই সপ্তাহ আগে কলকাতা থেকে ফোন আসে। শ্যামলদা নিজের পরিচয় দিয়ে সিনেমাটির গল্প শোনান। বিলেত ফেরত এক মেয়ে বাঙালিয়ানাকে ধারণ করে দেশে ফিরেছে বিয়ে করতে। তাকে ঘিরে ঘটতে থাকে নানা ঘটনা। আমাকেই চরিত্রটির জন্য প্রস্তাব দিলেন তিনি। এই প্রস্তাব কি ফেরানো যায়! তাছাড়া যখন শুনলাম আমার সঙ্গে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো গুণী অভিনেতা থাকবেন তখন তো প্রশ্নই ওঠে না’। 

কিছুদিন আগে ফুসফুসের সংক্রমণে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌমিত্র। সুস্থ হয়ে ফেরার পর এটাই তার প্রথম সিনেমা। এর গানের দায়িত্বে আছেন শুভেন্দু অধিকারী। সৌমিত্র চট্টোপাধ্যায় এবং নায়ক-নায়িকা ছাড়াও  এ সিনেমায় অভিনয় করছেন রজতাব দত্ত, সুপ্রিয় দত্ত, দোলন রায়, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, রঞ্জন ভট্টাচার্য প্রমুখ। প্রযোজনায় সৌরভ বসু ও সঞ্জয় বিশ্বাস।

বাংলাদেশে মেহরিমার অভিনীত এখনো কোনো চলচ্চিত্র মুক্তি না পেলেও হাতে আছে ‘ডেঞ্জার জোন’, ‘প্রেমে অনেক জ্বালা’, ‘ফুলবানু’, ‘কেন সন্ত্রাসী’, ‘সংসার’সহ বেশ কিছু সিনেমা। আরো কয়েকটি নতুন সিনেমায় কাজ করার কথাও চলছে।

এসজে
 

আরও পড়ুন