• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০১৯, ০১:০৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৩, ২০১৯, ০১:০৭ পিএম

নোটিশ পেয়ে শিডিউল দিলেন শাকিব

নোটিশ পেয়ে শিডিউল দিলেন শাকিব

শিডিউড ফাঁসানোর অভিযোগ এনে শাকিব খানকে নোটিশ দিয়েছেন প্রযোজক সেলিম খান। নোটিশ পেয়েই নতুন শিডিউল দিলেন শাকিব খান। বিষয়টি নিশ্চিত করেছেন শাকিবকে নিয়ে নির্মাণাধীন ‘একটু প্রেম দরকার’ সিনেমার পরিচালক শাহিন সুমন।

এ প্রসঙ্গে পরিচালক শাহীন সুমন বলেন, ‘আগামীকাল শনিবার (১৪ সেপ্টেম্বর) থেকে তিন দিন ডাবিংয়ের শিডিউল দিয়েছেন শাকিব খান। এই তিন দিনে আশা করছি, কাজ শেষ হবে।’ এদিকে বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ সিনেমার শুটিংও এই সময়ের মধ্যে হওয়ার কথা ছিল। কিন্তু সেলিম খানের নোটিশ পেয়ে সে তারিখ পরিবর্তন করে ডাবিংয়ের শিডিউল দিয়েছেন বলে জানা যায়।

শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমা ‘একটু প্রেম দরকার’। শাহীন সুমন পরিচালিত এই সিনেমার শুটিং ২০১৮ সালের জুন মাসে শুরু হয়। এক বছর পার হলেও সিনেমাটির কাজ এখনো শেষ হয়নি। সময় মতো সিনেমার কাজ শেষ না করায় শাকিব খানকে লিখিত নোটিশ পাঠিয়েছেন চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

‘একটু প্রেম দরকার’ এর একটি দৃশ্য

নোটিশে বলা হয়, শাকিব খান সিনেমাটিতে অভিনয় করার জন্য ৬০ লাখ টাকা পারিশ্রমিক নেন। তার পারিশ্রমিক পরিশোধ করা হয় ২০১৮ সালের ২৬ জুন। এদিন রাজধানীর হোটেল ওয়েস্টিনে সিনেমাটির মহরতে অংশ নেন তিনি। ২৫ সেপ্টেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু করেন শাকিব খান। তবে সময় মতো শুটিংয়ে উপস্থিত থাকতেন না বলে শাকিবের বিরুদ্ধে অভিযোগ করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। শাকিবের অনিয়মের জন্য সিনেমাটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ হয়েছে বলেও নোটিশে উল্লেখ করা হয়।

গত বছরের ১৬ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু কাজ অসম্পূর্ণ থাকায় তখন সিনেমাটি মুক্তি পায়নি। আবার আগামী ১৬ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শাপলা মিডিয়া। আগামী সাত দিনের মধ্যে শাকিব খান সিনেমাটির কাজ শেষ করার ব্যাপারে সিদ্ধান্ত না নিলে শাপলা মিডিয়া আইনের আশ্রয় নিবে বলেও এ নোটিশে জানানো হয়েছে।

এসজে