• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০১৯, ০১:২৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০১৯, ০১:২৬ পিএম

ইউটিউবে সরব এবার দিশা পাটানি

ইউটিউবে সরব এবার দিশা পাটানি

সোশ্যাল মিডিয়ায় এমনিতেই যথেষ্ট অ্যাক্টিভ বলিউড নায়িকা দিশা পাটানি। তার ইনস্টাগ্রাম, টুইটার হ্যান্ডলে ফলোয়ারদের জন্য নিয়মিত ছবি ও ভিডিও পোস্ট করেন। এবার সোশ্যাল মিডিয়ার আরও একটি প্ল্যাটফর্মে এলেন দিশা। খুলে ফেললেন নিজের ইউটিউব চ্যানেল। এর আগে আলিয়া ভাট ও জ্যাকলিন ফার্নান্ডেজ নিজেদের ইউটিউব চ্যানেল খুলেছিলেন। এবার তাদের পথে হাঁটলেন দিশা পাটানিও।

গতকাল শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ইউটিউব চ্যানেলটি লঞ্চ করেন দিশা। শুরুতেই একটি বিশেষ ওয়েলকাম ভিডিও আপলোড করেছেন। সেখানে তার শুটিং, মেকআপ, জিম সেশন ও ব্যক্তিগত সময় কাটানোর কিছু মুহূর্ত তুলে ধরা হয়েছে। ৩ মিনিট ৫৭ সেকেন্ডের ভিডিওটি ইতিমধ্যেই কয়েক হাজার বার দেখা হয়েছে। আগামী দিনেও এই প্ল্যাটফর্মে তিনি তার ফ্যান, ফলোয়ারদের জন্য আরও ভিডিও পোস্ট করবেন বলে জানিয়েছেন। ইউটিউব লঞ্চের কথা দিশা তার টুইটার ও হ্যান্ডলেও ঘোষণা করেন।

অনেক হলিউড অভিনেতারই, জনপ্রিয় এই ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে অ্যাকাউন্ট রয়েছে। অভিনেতা উইল স্মিথেরইউটিউব চ্যানেলের সাবসক্রাইবার প্রায় ৬৭ লক্ষ। দিশার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা প্রায় আড়াই কোটি। তাই তার ইউটিউব চ্যালেনের সাবসক্রাইবার যে লাফিয়ে লাফিয়ে বাড়বে তাতে কোনো সন্দেহ নেই।

এসজে