• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০১৯, ০৫:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০১৯, ০৬:১১ পিএম

হ্যাকারের কবলে আফ্রি সেলিনা

হ্যাকারের কবলে আফ্রি সেলিনা

ইদানিং হ্যাকারের কবলে পড়ছেন একের পর এক সেলিব্রেটি। কয়দিন আগে গীতিকার কবির বকুল ও তার স্ত্রী কন্ঠশিল্পী দিনাত জাহান মুন্নীও হ্যাকরের কবলে পড়েন। দুজনেরেই ফেসবুক একাউন্ট হ্যাকড হয়। এখন পর্যন্ত সেগুলো তারা উদ্ধার করতে পারেননি। সে তালিকায় এবার যুক্ত হলেন মডেল ও অভিনেত্রী আফ্রি সেলিনা।

আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে ঘুম থেকে উঠেই আফ্রি সেলিনা তার ফেসবুকে ঢুকতে পারছেন না। ঢুকতে পারছেন না তার দুটি ফেসবুক পেজেও। নিজের নামে খোলা দুটি ফেসবুক পেজের একটি তার ব্যাক্তিগত ও অন্যটি অফিসিয়াল। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আজ সকাল থেকেই আমি আমার ফেসবুক ও পেজগুলো তে ঢুকতে পারছি না। তবে হ্যাকাররা ইতিমধ্যে আমার প্রোফাইল ফটো ও তথ্যগুলো পরিবর্তন করে দিয়েছে। খুব চিন্তায় আছি কার কাছে কি তথ্য পাঠিয়ে আমার সর্বনাস করে।’

আফ্রি সেলিনা এখনো থানায় কোনো সাধারণ ডায়েরি (জিডি) লিপিবদ্ধ করেননি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আজকের দিনটা দেখি। কোনোভাবে একাউন্টগুলো ফেরত পাই কিনা। না পেলে আগামীকাল অবশ্যই জিডি করবো।’

তার ফেসবুক ও পেজগুলোর লিংক:

https://www.facebook.com/ahmedraisa.ahmedraisa

https://www.facebook.com/affriselina.official/

https://www.facebook.com/AffriOfficial/
  
এই সময় অভিনয়ে ব্যস্ততা বেড়েই চলেছে আফ্রি সেলিনার। গেল ভালোবাসা দিবসে বেশ কিছু কাজে প্রশংসিত হয়েছেন তিনি। বিশেষ করে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরকুট’, খণ্ড নাটক ‘শনিবারের চোর’ এবং কণ্ঠশিল্পী শহীদ ও শুভমিতার মিউজিক্যাল ফিল্ম ‘পত্রমিতা’য় কাজ করে বেশ প্রশংসা কুড়ান এই অভিনেত্রী। কাজগুলোতে তার অনবদ্য অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। প্যারাসুট হেয়ার ব্র্যান্ডের এই বিজ্ঞাপনচিত্রে নতুনত্ব নিয়ে হাজির হয়েছেন। আরেক নতুনত্ব ছড়াবেন সানজিদ খান প্রিন্স পরিচালিত ধারাবাহিক নাটক ‘আলো ছায়ার কাব্য’ প্রচার শুর হলে। এতে আফ্রি একটি ভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করেছেন।

আফ্রি সেলিনার জন্ম দিল্লিতে হলেও পাঁচ বছর বয়সে বাংলাদেশে চলে আসেন তিনি। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘অন্যপথ’। নাঈম তালুকদারের পরিচালনায় এই চলচ্চিত্রে আফ্রি অভিনয় করেছিলেন ইন্দ্রনীল সেনগুপ্তের বিপরীতে। অনন্য মামুন পরিচালিত আনিসুর রহমান মিলনের বিপরীতে ‘রোমান্স’ চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি। এছাড়াও ইদ্রিস হায়দার পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘নীল ফড়িং’-এর কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী আফ্রি সেলিনা। হাসান ইমাম পরিচালিত ‘কামরূপ কামাখ্যা’ চলচ্চিত্রে দেখা যাবে আফ্রিকে বলে জানা যায়। এই চলচ্চিত্রে চিত্রনায়ক সিয়াম আহমেদের বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন আফ্রি। 

এসজে