• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০২:০৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০২:০৮ পিএম

‘নগ্নতা চাই? চলুন দিচ্ছি’, ভক্তদের জন্য শ্রীলেখা 

‘নগ্নতা চাই? চলুন দিচ্ছি’, ভক্তদের জন্য শ্রীলেখা 

ইন্টারনেটের যুগে ভিডিও দেখার প্রবণতাও বেড়েছে কয়েকগুণ। আর যদি তা কোনো সেলিব্রেটির ইউটিউব চ্যানেল হয়, তবে উৎসাহ আরো বাড়ে। নগ্ন ছবি বা ভিডিও কি আপলোড করা হলো? এমন কৌতূহলেই অনেকে সেসব চ্যানেলে বেশি করে নজর রাখেন। আর এমনই এক অভিজ্ঞতার সম্মুখীন হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

সম্প্রতি আনুষ্ঠানিকভাবে মুক্তি পেয়েছে শ্রীলেখার ইউটিউব চ্যানেল ‘আমি শ্রীলেখা’। গত ৩০ আগস্ট বাবার সঙ্গেই তিনি তার ইউটিউব চ্যানেলের উদ্বোধন করেন। তারপর যত দিন যায়, ততই বাড়ে তার চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা। এরই মধ্যে এক ব্যক্তি শ্রীলেখাকে জিজ্ঞেস করে বসেন, ‘ভিডিওতে ন্যুড কনটেন্ট পাব তো? তবেই আপনার চ্যানেল সাবস্ক্রাইব করব।’ জনৈক ভক্তের এই মন্তব্যের জবাব দিতেই আস্ত একটি ভিডিও তৈরি করে ফেলেছেন অভিনেত্রী। যেখানে বেশ ভালোভাবেই ন্যুড কনটেন্ট দিয়েছেন তিনি। কী দেখালেন ভিডিওতে?

ব্যক্তিকে মোক্ষম জবাব দিতে শ্রীলেখা সোজা পৌঁছে গিয়েছেন মৃৎশিল্পের আঁতুড়ঘর কুমারটুলিতে। যেখানে পুরোদমে চলছে প্রতিমা তৈরির কাজ। কোথাও মায়ের গায়ে পড়েছে মাটির প্রলেপ, তো কোথাও লেগেছে রং। সেখানে প্রতিমা তো নগ্নই। পোশাক তো নেই। সেই ছবি তুলে ধরেই ভক্তের প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী। কথা বলেছেন, মহিলা মৃৎশিল্পী চায়না পালের সঙ্গেও। তার সঙ্গে কথা বলতে গিয়ে সমাজের ইতি-উতি লুকিয়ে থাকা যৌন পিপাসু অসুরদেরও কটাক্ষ করতে ছাড়েননি শ্রীলেখা।

কেন নগ্নতা খোঁজার মানসিকতা এভাবে প্রকাশ্যে আসছে? এনিয়ে অভিনেত্রী কথা বলেন, মনোবিদের সঙ্গেও। আর ভিডিওর সব শেষে বলেন, ‘ন্যুড কনটেন্টও দিলাম। বিশেষজ্ঞের পরামর্শও দিলাম। এবার সাবস্ক্রাইব করুন।’  শ্রীলেখার এমন সুকৌশলী অথচ স্পষ্ট জবাব দেওয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে প্রশংসিত হচ্ছে। দেবীপক্ষের প্রাক্কালে অসুর দমনের এমন পন্থা অবলম্বন করে সোজা ছক্কা হাঁকিয়েছেন অভিনেত্রী। এমনটাই মনে করছেন তার অনুরাগীরা।

এসজে