• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০৫:০৮ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০৫:০৮ পিএম

‘সালমান শাহ জন্মোৎসব’ উদ্বোধনে শাকিব খান

‘সালমান শাহ জন্মোৎসব’ উদ্বোধনে শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহ। আগামী ১৯ সেপ্টেম্বর ক্ষণজন্মা এই তারকার জন্মদিন। এ উপলক্ষে ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলে সাত দিনব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব’ শুরু হতে যাচ্ছে।

আগামী ১৯ সেপ্টেম্বর সকাল ১১টায় জমকালো এই উৎসবের উদ্বোধন করবেন চিত্রনায়ক শাকিব খান। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ২০ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত এ উৎসব চলবে।

টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফালগুনী হামিদ প্রমুখ।

সালমান শাহ জন্মোৎসবে তার অভিনীত চলচ্চিত্র প্রতিদিন একটি করে প্রদর্শিত হবে। চলচ্চিত্রগুলো হলো— ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘তোমাকে চাই’, ‘মায়ের অধিকার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘অন্তরে অন্তরে’, ‘সত্যের মৃত্যু নেই’।

গত ২০১৪ সালে ঢুলি কমিউনিকেশনসের উদ্যোগে রাজধানীর বলাকা প্রেক্ষাগৃহে অনুষ্ঠিত হয় ‘সালমান শাহ স্মরণ উৎসব’। সে বছরের ৬ সেপ্টেম্বর এই নায়কের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত উৎসবটি ব্যাপক সাড়া ফেলেছিল। তারই ধারাবাহিকতায় এই আয়োজনের ব্যবস্থা করা হয়েছে।

এসজে