• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০১:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০১:৩৬ পিএম

সালমান শাহ জন্মোৎসবে

শাকিবের দেরিতে চলে গেলেন মন্ত্রী

শাকিবের দেরিতে চলে গেলেন মন্ত্রী

চিত্রনায়ক শাকিব খানের দেরি দেখে অপেক্ষা করে অবশেষে চলে যেতে বাধ্য হলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এমনটি ঘটেছে আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১২টা ১৫ মিনিটে ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’ এর উদ্বোধনী অনুষ্ঠানে।

সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’ অনুষ্ঠানের আয়োজন করেছে ঢুলি কমিউনিকেশস। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বেলা ১১টা ১০ মিনিটে অনুষ্ঠানে হাজির হন তিনি। সোয়া ১১টাতেই শুরু হয় অনুষ্ঠান। উদ্ধোধন করার কথা ছিল চিত্রনায়ক শাকিব খানের। কিন্তু তার দেরি দেখে প্রধান অতিথিই অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে প্রধান অতিথির বক্তব্য শেষে ১২টা ১৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করেন মন্ত্রী পলক। তবুও দেখা নেই শাকিবের। বাধ্য হয়ে চলে যান মন্ত্রী।

জানা যায়, বেলা সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠানে হাজির হননি উৎসবের উদ্বোধক চিত্রনায়ক শাকিব খান। হল ভর্তি দর্শক শাকিবের জন্য অপেক্ষায় থেকে বিরক্ত হন। পরে শাকিবের অপেক্ষা না করেই অনুষ্ঠানের নিয়মিত পরিবেশনা শুরু হয়। উৎসবে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফালগুনী হামিদ। শুভেচ্ছা বক্তৃতা করেন চিত্রনায়িকা বুবলী, গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান এবং সৌন্দর্যবিদ ফারজানা মুন্নী, নির্মাতা সোহানুর রহমান, ছটকু আহমেদ প্রমুখ।

মধুমিতা প্রেক্ষাগৃহে নন্দিত নায়ক সালমান শাহ অভিনীত ছয়টি চলচ্চিত্র প্রদর্শিত হবে। দৈনিক তিনটি করে শো চালানো হবে বলে জানিয়েছেন মধুমিতা সিনেমা হলের স্বত্ত্বাধিকারি ও বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ। উৎসবে বাছাই করা চলচ্চিত্রগুলো হলো- কেয়ামত থেকে কেয়ামত, তোমাকে চাই, মায়ের অধিকার, চাওয়া থেকে পাওয়া, স্বপ্নের পৃথিবী, অন্তরে অন্তরে ও সত্যের মৃত্যু নেই।

এসজে