• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০১৯, ০১:১৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২০, ২০১৯, ০১:১৬ পিএম

আবার বিয়ে করছেন পিয়া বিপাশা

আবার বিয়ে করছেন পিয়া বিপাশা

আবার বিয়ে করছেন মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। ঘর বাঁধতে এবার ইউরোপিয়ান পাত্রকে বেছে নিয়েছেন বলে জানা যায়। বিশেষ করে দেশে ভালো ছেলের অভাবে সাবেক এই বিবাহিত মডেল ইউরোপকে বেছে নিয়েছেন। সম্প্রতি পিয়ার বাগদান সম্পন্ন হয়েছে। পরিবারের পছন্দেই তিনি ওই পাত্রকে বিয়ে করতে চলেছেন।

এ প্রসঙ্গে পিয়া বিপাশা বলেন, ‘বাংলাদেশে ভালো কোনো ছেলে নেই। যাকে আমি পাত্র হিসেবে গ্রহণ করবো। তাই বাধ্য হয়েই আমাকে ইউরোপিয়ান পাত্র বেছে নিতে হয়।’ পাত্র সম্পর্কে পিয়া জানান, পাত্র বর্তমানে আর্মিতে চাকরি করে। তবে এখনই পাত্রের নাম ও পরিচয় বলতে চাইছেন না।গত ২১ জুলাই বাংলাদেশে তাদের আংটি বদল হয়েছে।

মুরসালিন শুভ পরিচালিত ‘গল্পওয়ালা’ নাটকের শুটিং শেষ করেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওনা হন পিয়া বিপাশা। সেখানে ১২ দিনের ছুটি কাটিয়ে আবারও দেশে ফিরে কাজে ব্যস্ত হবেন বলে জানান তিনি। 

এর আগেও পিয়া বিপাশা বিয়ে করেছিলেন। তবে সে সংসার টেকেনি। এছাড়াও বয়ফ্রেন্ড নিয়ে বিদেশ যাত্রার বাতিকও নিন্দুকেরা বাঁকা চোখে দেখেন।  তার একমাত্র মেয়ে সোহা ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) গ্রেড টুতে পড়ে।

২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে যাত্রা শুরু হয় পিয়া বিপাশার। ২০১৬ সালে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। এতে তার নায়ক ছিলেন এবিএম সুমন। এরপর তিনি ‘মনের রাজা’, ‘এত প্রেম এত মায়া’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করছেন। এছাড়া সম্প্রতি ‘জিন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েও তা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। বর্তমানে নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনচিত্রে নিয়মিত কাজ করছেন পিয়া বিপাশা।

এসজে