• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৯, ১১:৪৫ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২১, ২০১৯, ১১:৪৬ এএম

ডিপ্রেশনের গল্প নিয়ে যশ-প্রিয়াঙ্কা জুটি

ডিপ্রেশনের গল্প নিয়ে যশ-প্রিয়াঙ্কা জুটি

সবাই যখন পুজা রিলিজের প্রস্তুতিতে মগ্ন, সেই সময় সুরিন্দর ফিল্মসের বড় চমক। এই প্রথম তারা যশ-প্রিয়াঙ্কা জুটিকে পরস্পরের বিপরীতে আনতে চলেছে। সিনেমা পরিচালনায় সুজিত মণ্ডল। আর মিউজিক করছেন জিৎ গাঙ্গুলি। এই সিনেমা প্রধানত প্রেমের গল্প নিয়ে।
 
হিয়া আর অর্জুনের চরিত্রে প্রিয়াঙ্কা এবং যশ। ভালোবাসার যে জীবন বদলে দেওয়ার ক্ষমতা আছে সেই কথাই বলবে এই নতুন সিনেমা। তবে মোটেই আর পাঁচটা গতানুগতিক কমার্শিয়াল সিনেমার ধরনে নয়, এমনটাই জানালেন সিনেমার প্রধান দুই অভিনয়শিল্পী। কাহিনি লিখেছেন শ্বেতা ভরদ্বাজ ও মণীশ শর্মা।

নায়ক যশকে উচ্ছসিত শোনাল। বলেই দিলেন, ‘অনেক কিছু প্রথমবার ঘটছে এই সিনেমায়। এই প্রথম সুরিন্দর ফিল্মসের সঙ্গে কাজ করতে চলেছি। প্রিয়াঙ্কার সঙ্গেও এটাই হবে আমার প্রথম ফিল্ম। এটা লাভস্টোরি হলেও গড়পড়তা ভালোবাসার গল্প নয়। ইট’স আ স্যাড লাভ স্টোরি। আমার চরিত্রটা দারুণ ইন্টারেস্টিং। যেমনটা আমি আগে কখনও করিনি। আই অ্যাম প্লেয়িং অ্যান অ্যালকোহলিক। সিনেমায় ছোটবেলার একটা দিক আছে। বড় হয়ে ছেলেটা ডিপ্রেশনে ডুবে যায়। আমার চরিত্রের নাম অর্জুন, আর প্রিয়াঙ্কা করছে হিয়ার রোল।’

স্টোরি খুব বেশি রিভিল করতে চাইছেন না নায়ক-নায়িকা। তবে পুজার মুখে এটা যে সুখবর মেনে নিলেন প্রিয়াঙ্কাও। হেসে বললেন, ‘হ্যাঁ, যশের বিপরীতে এটা আমার প্রথম কাজ হতে চলেছে। আমার চরিত্রটায় অনেক শেড আছে। বলতে পারেন আমার চরিত্রটা ভীষণই ডিফিকাল্ট। আই অ্যাম ভেরি এক্সাইটেড। এটা একদম প্রেমের গল্প। দুটি বাচ্চা দিয়ে শুরু। তারপর তাদের লাইফটা ট্র্যাভেল করে। আমার চরিত্রটা ভীষণ প্রাণবন্ত, বাবলি ধরনের। জীবনের প্রতিটা মুহূর্ত উপভোগ করে সে। নিজের কোনো স্বপ্ন অসম্পূর্ণ রাখতে চায় না। হিয়া আর অর্জুনের কেমিস্ট্রি দারুণ লাগবে দর্শকের মনে হয়।’ সবকিছু ঠিকঠাক থাকলে পুজার আগেই, এ মাসের শেষের দিকেই শুটিং শুরু হবে। কলকাতা আর  বিদেশে মিলিয়ে চিত্রায়ন হবে এটি।
এসজে