• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৯, ০১:৩২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২১, ২০১৯, ০১:৩৪ পিএম

ব্যালেন্সবিহীন নাবিলা ইসলাম!

ব্যালেন্সবিহীন নাবিলা ইসলাম!

সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নাবিলা ইসলামের আফসোস, কেন তার ফোনে রং নাম্বার থেকে কল আসে না! কে সে, যাকে নাবিলা মিস কল দিলে কল ব্যাক করে? টক মিষ্টি ঝালের মঞ্চে তার ফোনের ব্যালেন্স কত ছিল? আর ল্যান্ডফোনের দিনগুলোতে নাবিলার মাকে ফোন করে কে নাবিলাকে খুঁজতো?

বাংলাভিশনের রম্য-বিদ্রুপাত্মক অনুষ্ঠান টক মিষ্টি ঝালের ‘ফোন’ পর্বে জানা যাবে এসব প্রশ্নের উত্তর। পর্বটিকে ব্যাঙ্গাত্মভাবে তুলে ধরা হয়েছে ল্যান্ডফোন ও মোবাইলফোন ব্যবহারের নানা দিক। ‘মি. মিষ্টি’ সেগমেন্টে পারফরমেন্স করেছেন স্ট্যান্ডআপ কমেডিয়ান তামজিদ রনি। রয়েছে আল মামনুন জামানের নিয়মিত পরিবেশনা ‘ঝালাইবাজ’ও।

খায়রুল বাবুইয়ের প্রযোজনা ও আবু হেনা রনির উপস্থাপনায় ‘টক মিষ্টি ঝালে’র ‘ফোন’ পর্বটি প্রচার হবে বাংলাভিশনে আগামীকাল রোববার (২২ সেপ্টেম্বর) রাত ১১টা ২৫ মিনিটে।

মা-বাবার আগ্রহে ছোটবেলা থেকে অভিনয়, কবিতা আবৃত্তি, গানের চর্চাসহ সংস্কৃতির নানা শাখার সঙ্গে সম্পৃক্ত হন নাবিলা। তবে অভিনয়ের প্রতি ছিল আলাদা দুর্বলতা। তাই ২০১৩ সালের দিকে পরিচালক ওয়াহিদ তারেক লিটল অ্যাঞ্জেল আইএম ডায়িং নামে একটি টেলিছবিতে অভিনয়ের প্রস্তাব দেন নাবিলাকে। পরিচালকও ছিলেন পূর্বপরিচিত। অভিনয়ে রাজি হয়ে যান তিনি। সেই থেকে শুরু।

এখন দারুণ ব্যস্ত ছোট পর্দার এই অভিনেত্রী। এক ঘণ্টার নাটক তো আছেই, বেশ কয়েকটি ধারাবাহিক নাটকের নিয়মিত অভিনেত্রী তিনি। বিভিন্ন টিভি চ্যানেলে সেই ধারাবাহিকগুলো নিয়মিত প্রচারিত হয়। এগুলো হলো- মাসুদ সেজানের ‘খেলোয়াড়’, ইমরাউল রাফাতের ‘সিনেম্যাটিক’, গৌতম কৈরির ‘বেসিক আলী’, আশিষ রায়ের ‘ভালোবাসার রং’। এ ছাড়া আরও তিনটি ধারাবাহিক আছে প্রচারের অপেক্ষায়।

শুধু অভিনয়ই নয়, এরই মধ্যে প্রাণ ফ্রুটো, বার্জার পেইন্ট, এন-ফার্মা, কেডিএসসহ প্রায় হাফ ডজন পণ্যের বিজ্ঞাপনেও মডেল হয়েছেন তিনি। বিভিন্ন চ্যানেলে বিউটি টক শো, বিনোদনমূলক অনুষ্ঠান, সরাসরি গানের অনুষ্ঠানেও উপস্থাপনা করেছেন নাবিলা।

এসজে