• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৯, ০১:৪১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০১৯, ০১:৪৩ পিএম

ইউটিউব চ্যানেলের শুরুতেই মিমির চমক

ইউটিউব চ্যানেলের শুরুতেই মিমির চমক

সুখবরটা আগেই দিয়েছিলেন। এবার ইউটিউব চ্যানেলের উদ্বোধন করেই দিলেন টালিউড নায়িকা মিমি চক্রবর্তী। গতকাল রোববার (২২ সেপ্টেম্বর) ‘মিমি চক্রবর্তী ক্রিয়েশন’ নামে এই চ্যানেলটি উদ্বোধন করেন তিনি। প্রথমেই মিমি নিজের একটি গান পোস্ট করেছেন। গানের নাম ‘আনজানা’। গানটি গেয়েছেন তিনি নিজেই। দৃশ্যায়নেও মিমিকেই দেখা যায়।

অভিনেত্রী হলেও মিমি চক্রবর্তী বরাবরই ব্যতিক্রমী। নিজেকে শুধু অভিনয়ে সীমাবদ্ধ না রেখে ৩০ বছর বয়সেই পা রেখেছেন সংসদ ভবনে। তৃণমূলের তারকা প্রার্থী হিসেবে বিপুল ভোটে জিতেছেন যাদবপুর কেন্দ্র থেকে। সিনেমার কাজ থেকে আপাতত নিজেকে দূরে সরিয়ে রেখেছেন। দলীয় কাজকর্ম নিয়ে বেজায় ব্যস্ত। নিজস্ব সংসদীয় এলাকাতেও তার নজরদারি রয়েছে সর্বত্র। সংসদের অধিবেশনে হাজির হয়ে বাংলার সাংসদের ‘মৌনি মহাদেব’ তকমা ঘুচিয়েছেন। নিজের কেন্দ্রের যাবতীয় সমস্যার কথা তুলে ধরেছেন প্রথম দিনই।

কিন্তু তৃণমূলের তারকা সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী ব্যক্তিজীবনে কেমন? তাকে নিয়ে আগ্রহ কিংবা কৌতূহল যে অপরিসীম হবে, সেটাই স্বাভাবিক। দলীয় কাজকর্ম কিংবা রাজনীতির ময়দানে সাংসদের নতুন কী কী পন্থা হতে পারে, তা জানার আগ্রহও অপরিসীম। কিন্তু সেই কৌতূহল মেটার রাস্তা কোথায়? পথ দর্শালেন মিমি নিজেই। আর সেজন্যই ইউটিউব চ্যানেল আনতে চলেছেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। যদিও প্রথম ভিডিওতে তার কোনো ঝলকই দেখা গেল না।

প্রথম ভিডিওটি মিমি বানিয়েছেন নিজের গান ‘আনজানা’ দিয়ে। গানের কথা লিখেছেন রাজীব দত্ত ও সোহম মজুমদার। সুর দিয়েছেন ডাব্বু। কোরিওগ্রাফির দায়িত্ব পালন করেছেন বাবা যাদব। পরিচালনাও তিনিই করেছেন। বিদেশে হয়েছে চিত্রায়ণ। গানে ব্যবহার করা হয়েছে হট বেলুন। প্রথম ভিডিওটি মিমি নির্মাণ করেন হিন্দি ও ইংরেজিতে। তবে দ্বিতীয় ভিডিওতে তিনি কী চমক দেবেন, তা কিন্তু এখনও অজ্ঞাত।

https://www.youtube.com/watch?v=kGA7-bpFIPM

এসজে