• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০১৯, ০২:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৪, ২০১৯, ০২:৫৪ পিএম

সাংবাদিকের সঙ্গে বচসায় জড়ালেন সালমান

সাংবাদিকের সঙ্গে বচসায় জড়ালেন সালমান

আর মাত্র দিন কয়েকের অপেক্ষা, তারপরই শুরু হবে টেলিভিশনের সবথেকে জনপ্রিয় শো ‘বিগ বস’। তাই জোরকদমে চলছে প্রোমোশনের কাজ। ‘বিগ বস’ সিজন-১৩ প্রচারে ব্যস্ত শোয়ের সঞ্চালক সালমান খানও। সেই জন্য গতকাল সোমবার (২৩ সেপ্টেম্বর) মুম্বইয়ের এক সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন সালমান। সেখানেই এক সাংবাদিকের সঙ্গে বচসায় জড়ান তিনি।

সোমবার মুম্বাইয়ের আন্ধেরিতে ‘বিগ বস’ নয়া মৌসুমের প্রচারে যান সালমান। নাসিকের ঢোলের তালে নাচতে নাচতেই মঞ্চে প্রবেশ করেন। বেশ খোশমেজাজেই ছিলেন। তবে হঠাৎই ছন্দ পতন ঘটে। নাচ ছেড়ে এক ফটোগ্রাফারের উপর চেঁচিয়ে ওঠেন তিনি। কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় শো। এরপর ওই সাংবাদিককে রীতিমতো হুমকি দেওয়ার স্টাইলে চেঁচিয়ে বলেন, ‘অসুবিধা থাকলে আমাকেও নিষিদ্ধ করে দিতে পারেন!’ 

ওই দিনের অনুষ্ঠানে কী এমন ঘটল যাতে সালমান এভাবে রেগে গেলেন? সূত্রের খবর, ওই ফটোগ্রাফার সালমানের রাস্তা আটকে দাঁড়ান যখন তিনি নাচতে নাচতে মঞ্চে উঠছিলেন। আর তাতেই ছন্দপতন ঘটায় বেজায় চটে যান সালমান। সর্বদা এমন আচরণের জন্য ওই ব্যক্তিকে মঞ্চ থেকেই একহাত নেন। সেখানে উপস্থিত বাকি সাংবাদিকদের জানান এই ঘটনায় তাদের দৃষ্টিনিক্ষেপ করতে। উপস্থিত বাকি সাংবাদিকদের উদ্দেশে তিনি প্রশ্নও ছোড়েন, ‘না আপনারাই বলুন ঠিক কী করা উচিত এই পরিস্থিতিতে?’ সালমানের সঙ্গে ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিশা প্যাটেল, অর্জুন বিজলানি, সানা খান এবং পুজা বন্দ্যোপাধ্যায়ও। 

ওই অনুষ্ঠানে ‘বিগ বস’-এর ১৩তম মৌসুমের লোকেশন পরিবর্তন হওয়া নিয়েও কথা বলেন সালমান। তিনি জানান, লোনাভলা এবং খণ্ডালাতে ‘বিগ বস’-এর জন্য প্রচুর পর্যটক হত ঠিকই তবে, অত বড় টিম ওখানে ম্যানেজ করতে একটু সমস্যাই হত। ফিল্ম সিটিতে অবশ্য সেসবের কোনো বালাই নেই। যা চাইবে সবই হাতের নাগালে মিলবে। তারকারাও প্রোমোশনের কাজে তাড়াতাড়ি পৌঁছতে পারবেন ‘বিগ বস’-এর সেটে। তবে, একটাই সমস্যা। যানজটটা এই রুটে বড্ড বেশি।

এসজে