• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১২, ২০১৯, ০৫:২২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১২, ২০১৯, ০৫:২২ পিএম

তিন দশক আগের সাক্ষাৎকারে ফিরলেন পুরনো অমিতাভ-জয়া

তিন দশক আগের সাক্ষাৎকারে ফিরলেন পুরনো অমিতাভ-জয়া
তিন দশক আগের জয়া-অমিতাভের সাক্ষাৎকার-ইন্ডিয়ান এক্সপ্রেস

মেগা স্টার অমিতাভ বচ্চন এবং তার স্ত্রী ও অভিনেত্রী জয়া বচ্চনের পুরনো একটি সাক্ষাৎকার সামনে এসেছে। তিন দশক আগের নেয়া সাক্ষাৎকারে, অমিতাভ-জয়াকে দেখা যাচ্ছে প্যারেন্টিং এবং তার সঙ্গে যে সমস্ত আনুষঙ্গিক বিষয় আসে তা নিয়ে কথা বলতে দেখা যাচ্ছে।

সেখানে জয়াকে তার সন্তানদের যত্ন নেয়ার বিষয়ে জিজ্ঞেস করা হয়েছে। উত্তরে জয়া বলেছেন আদতে তাকে তিনজন শিশুর দেখভাল করতে হয়। 

সঞ্চালক অবাক হয়ে বলছেন, ‘তিনজন? তবে এর উত্তর জয়া দেয়ার আগেই অমিতাভ বলে বসেন এবং বিগ বি বলেন অভিষেক ও শ্বেতার ছাড়াও তৃতীয়জন তিনি নিজে।

শুক্রবার (১১ অক্টোবর) নিজের ৭৭তম জন্মদিন পালন করেন বলিউড শাহেনশাহ। আরও একটি প্রশ্নের উত্তরে অমিতাভ বলেছেন, তিনি কাজের কারণে সন্তানের উপযুক্ত সময় দিতে না পারায় ভীষণ অনুতপ্ত হন।

অমিতাভ বচ্চনের বাবা-মার সংস্কৃতি যে তার ওপর প্রভাব ফেলেছিল এখানে তাও উল্লেখ করেছেন তিনি। তার বাবা, হরিবংশ রাই বচ্চন একজন জনপ্রিয় হিন্দি কবি এবং মা তেজি বচ্চন, সমাজসেবী এবং থিয়েটারকর্মী।

অমিতাভ বলছেন, কোনও দ্বিধা ছাড়াই আমাকে স্বীকার করতে হবে যে আমার বাবা এবং মা আমাকে যেভাবে বড় করেছেন এবং যেভাবে তারা আমাকে মূল্যবোধ ও জীবনের নান বিষয় শিখিয়েছিল… আমি সবসময় সেটা মেনে চলার চেষ্টা করেছি। ইন্ডিয়ান এক্সপ্রেস

এসএমএম

আরও পড়ুন