• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ২৭, ২০১৯, ০১:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৭, ২০১৯, ০১:৩৮ পিএম

খাজনা ছেড়ে বাজনায় বিশ্বাসী নন ঋতাভরী

বিনোদন ডেস্ক
খাজনা ছেড়ে বাজনায় বিশ্বাসী নন ঋতাভরী
ক্যাটরিনা কাইফ ও ঋতাভরী চক্রবর্তী(ডানে)

বলিউডে যাতায়াতের সূত্রে ঋতাভরী কাজ করেছেন অনেক অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে। সম্প্রতি দীপাবলিকে উদ্দেশ্য করে এক নামী গয়না বিপণির জন্য শুট করলেন ক্যাটরিনা কাইফ ও ঋতাভরী চক্রবর্তী। ধনতেরাসের দিন ক্যাটরিনার সঙ্গে শুটের ছবিও পোস্ট করলেন সোশাল মিডিয়ায়।

ভারতীয় গণমাধ্য, ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে ঋতাভরী চক্রবর্তী বলেন, আমি ক্যাটরিনার ফ্যান। শুনেছিলাম ক্যাটরিনা খুব দাম্ভিক। কিন্তু বাস্তবে তা নয়। আসলে আমরা যেটা পাই না সেই সম্পর্কে একটা ধারণা তৈরি করে ফেলি (হাসি)। নিজের প্রযোজনায় আসছেন, কসমেটিকসের লাইন খুলছে। অভিনয় ও নাচে তো জনপ্রিয়ই।

বলিউডে বহু তারকাদের সঙ্গে কাজের সূত্রে পরিচয় ঋতাভরীর। প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা, অনুরাগ কাশ্যপ, কলকি কোয়েচলিন, প্রত্যেকের সঙ্গে সুসম্পর্ক তার। এই অভিনেত্রী বলেন, বাংলা ছবির কথা জিজ্ঞেস করল ক্যাটরিনা। ঋতুপর্ণর পর আর সেভাবে বাংলা ছবির খবর রাখেননি। ঋতুদার সঙ্গে কাজেও কথাও হত।

এমনিতে ক্যাটরিনার ভক্ত হওয়ায় ফ্লোরে কিছুটা গুটিয়ে ছিলেন ঋতাভরী। ক্যাটরিনাই কমফর্টেবল করে। ঋতাভরীর কথায়, ‘ওই গল্প করে স্বাভাবিক করেছে সবটা। অনেক কথা হয়েছে। আমি তো বলেছি যদি তোমায় একটু কম পছন্দ করতাম তাহলে কাজটা করা সহজ হত। পরে ক্যাটরিনা বলেছিল, না না তুমি কোলে চড়ে বসলেও মাইন্ড করবনা।’

তবে নিজের শর্তে কাজ করতে পছন্দ করেন ঋতাভরী। তাইতো নিজের লেখা চিত্রনাট্য, প্রযোজনায় এগিয়েছেন বারবার। জানালেন, খাজনার থেকে বাজনা বেশি, এতে আমার বিশ্বাস নেই। খাজনাটাই ঠিকঠাক না হলে বাকিটার মানে নেই। আপাতত ব্রহ্মা জানেন গোপন কম্মটি নিয়ে কাজ করছেন।

ছবির চিত্রনাট্য ভীষণ পছন্দ হয়েছে আমার, বললেন অভিনেত্রী। রজত কাপুরের সঙ্গে অভিনীত ছোট ছবির নভেম্বরেই স্ট্রিমিং হবে জি ফাইভে।

ভবিষ্যতে নিজের প্রযোজনায় আরও বেশি করে কাজ করার ইচ্ছে রয়েছে তার। আস্তে ধীরে ফিচার ছবির কথাও ভাবছেন। ঋতাভরী বললেন, ‘বলে দিলেই তো হয়না, অনেক কাজ, অনেক ঝুঁকি। সবদিক দেখে শুনে সামনে কিছু কাজের ভাবনা আছে সেগুলো নিয়ে এগোব। নিশ্চয়ই জানতে পারবেন।

এসএমএম

আরও পড়ুন