• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১০, ২০১৯, ০৫:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১০, ২০১৯, ০৫:৩৪ পিএম

রহস্যে মোড়া জয়া-প্রসেনজিতের রসায়ন

রহস্যে মোড়া জয়া-প্রসেনজিতের রসায়ন
প্রসেনজিৎ ও জয়া আহসান

‘রবিবার’ শুনলেই কী মনে পড়ে আপনার? বাড়িতে সকলের সঙ্গে দেদার আড্ডা, জমাটি খাওয়া-দাওয়া, বন্ধুদের সঙ্গে একটু আধটু ঘুরতে যাওয়া...এ সবই, তাই না? কিন্তু ধরুন রবিবারে যদি মেশে ঘৃণা, প্রেম অথবা প্রতারণা! আর সেই ঘৃণা প্রেম প্রতারণার কাণ্ডারি যদি হন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান। তবে?

ট্রেন ছেড়ে যাচ্ছে, জয়া বসে আছেন প্ল্যাটফর্মে...প্রসেনজিৎ ভাল নেই একদম, কিন্তু কেন? টান টান উত্তেজনা, সাসপেন্স...এ সব নিয়ে রোববার (১০ নভেম্বর) প্রকাশ পেল অতনু ঘোষের নতুন ছবি ‘রবিবার’-এর টিজার। মুখ্য ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান। প্রসেনজিতের চরিত্রের নাম অমিতাভ এবং জয়ার চরিত্রের নাম সায়নী। 

টিজারটির দৈর্ঘ্য মাত্র কয়েক সেকেন্ড। তবে তার মধ্যেই জয়া-প্রসেনজিতের নিখুঁত অভিনয়ের ঝলক আপনার অ্যাড্রিনালিন রাশ বাড়াতে বাধ্য। এর আগে জয়া-প্রসেনজিৎ দু’জনেই কাজ করেছেন পরিচালক অতনু ঘোষের সঙ্গে। অতনু পরিচালিত ‘বিনিসুতো’-য় ঋত্বিকের বিপরীতে কাজ করেছেন জয়া। আবার ‘ময়ূরাক্ষী’তে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে  কাজ করতে দেখা গিয়েছিল প্রসেনজিৎকে। সেই ছবিরও পরিচালনার দায়িত্বে ছিলেন অতনু ঘোষ। বড় পর্দায় জয়া-প্রসেনজিৎ ম্যাজিক দেখতে আপনাকে অপেক্ষা করতে হবে আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত। সেদিনই মুক্তি পাবে ওই ছবি।

এসএমএম

আরও পড়ুন